খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

মোংলায় ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

মোংলা প্রতিনিধি

ঐতিহাসিক সাতই মার্চ উদযাপন উপলক্ষে মোংলায় সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার আয়োজনে ৭ মার্চ
রবিবার দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিলো বঙ্গবন্ধু স্মৃতি স্তম্ভ ও ভাস্কর্যে শ্রদ্ধাঞ্জলি অর্পন, আলোচনা সভা, শিশু চিত্রাংকন এবং আবৃত্তি প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

রবিবার সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ও স্মৃতি স্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পন করে উপজেলা প্রশাসন, মোংলা পোর্ট পৌরসভা, মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ বিভাগ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনসমুহ। সকাল সাড়ে ১০টায় উপজেলা অফিসার্স ক্লাবে উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনু্ষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার। বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নূর আলম শেখ, বীর মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যান নিখিল চন্দ্র রায়, বীর মুক্তিযোদ্ধা ডাঃ লতিফ হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা মহসিন আকন্দ প্রমূখ।

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। সকাল ১১টায় দলীয় কার্য্যালয়ে উপজেলা ও পৌর আওয়ামীলীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ সুনীল কুমার বিশ্বাস। আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, মোংলা পোর্ট পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধ শেখ আব্দুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম প্রমূখ। সকাল ১০টায় শিক্ষক মিলনায়তনে মোংলা সরকারি কলেজ আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব অধ্যক্ষ মোঃ গোলাম সরোয়ার।

বক্তব্য রাখেন প্রভাষক শ্যামা প্রসাদ সেন, প্রভাষক বিশ্বজিৎ হালদার, প্রভাষক মনোজ কান্তি বিশ্বাস, প্রভাষক মমতাজ খানম, প্রভাষক নিগার সুলতানা সুমী, প্রভাষক কামাল হোসেন প্রমূখ। বিকেলে মোংলা থানা পুলিশের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!