খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  ময়মনসিংহের ভালুকায় বালুবোঝাই ট্রাকে পরিবহনের ধাক্কায় বাসচালক নিহত
  চট্টগ্রামের সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ১

মোংলায় ইয়াবাসহ আটক ২

বা‌গেরহাট ও মোংলা প্রতি‌নি‌ধি

মোংলার দিগরাজ ডিগ্রি কলেজ রোড এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে ৪৮৫ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে কোষ্টগার্ড পশ্চিম জোন।

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের গোয়েন্দা কর্মকর্তা লেফটেন্যান্ট এম মাজহারুল হক জানান, ইদানিং মোংলা শহর ও তার আশপাশ এলাকায় মাদক ব্যবসায়ীদের তৎপরতা বেড়ে যাওয়ায় কোস্টগার্ড পশ্চিম জোনের পক্ষ থেকে টহল জোরদার ও নজরদারি বাড়ানো হয়েছে। এরই ধারাবাহিকতায় কোস্টগার্ড পশ্চিম জোনের একটি টহল দল বুধবার রাত ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে দিগরাজ বাজার সংলগ্ন দিগরাজ ডিগ্রি কলেজ রোড এলাকা থেকে ৪৮৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।

আটককৃতরা হলেন খুলনার রুপসা উপজেলার নৈহাটি গ্রামের আমিন হাওলাদারের পুত্র শাফিন হাওলাদার (২৮) ও একই এলাকার শহিদুল শেখের পুত্র শামিম শেখ (২৫)।

লেফটেন্যান্ট এম মাজহারুল হক আরো জানান, কোস্টগার্ডের অভিযানে আটক দুই মাদক ব্যবসায়ী প্রতিনিয়ত খুলনা থেকে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য মোংলা শহরতলী ও তার আশপাশ এলাকার মাদক সেবীদের কাছে সরবরাহ করতেন। আটকদের বিরুদ্ধে বুধবার রাতে মোংলা থানায় মামলা রুজু করে বৃহস্পতিবার সকালে তাদের জেল হাজতে প্রেরণ করেন পুলিশ। মাদকদ্রব্য নিয়ন্ত্রণের পাশাপাশি চোরাচালানেও কোস্ট গার্ড জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে এবং ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান কোস্টগার্ডের এই কর্মকর্তা।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!