খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে সীতাকুণ্ডে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস
  প্যারাগুয়েকে ৪-১ গোলে উড়িয়ে দিলো ব্রাজিল

মোংলায় পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেপ্তার

মোংলা প্রতিনিধি

পর্নোগ্রাফির মামলায় সাইফুল হাজারি (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে মোংলা থানা পুলিশ। সোমবার (৩ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (২ জুন) রাতে তাকে উপজেলার মিঠাখালী ইউনিয়নের আন্ধারিয়া গ্রামের নিজ বসত বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার মিঠাখালি ইউনিয়নের মৌখালী আন্ধারিয়া গ্রামের তোয়েব আলী হাজারীর ছেলে সাইফুল হাজারীর (২৮) সাথে ২০২১ সালে ইপিজেড এ চাকুরী করাকালীন ইপিজেডের এক নারী শ্রমিকের সাথে পরিচয় হয়।

সেই পরিচয়ের সুবাধে দুজনের মধ্যে সুসম্পর্ক গড়ে ওঠে। সরলতার সুযোগ নিয়ে ইপিজেড শ্রমিককে বিবাহের প্রলোভন দেখিয়ে ২০২৩ সালের আগষ্ট মাসের ৪ তারিখ ধর্ষন করে এবং সেই ছবি গোপনে মোবাইল ধারণ করে রাখে সাইফুল হাজারী। পরবর্তীতে সাইফুল হাজারী ঐ ইপিজেড কর্মীকে বাড়িতে আসতে বললে ইপিজেড কর্মী বিবাহের কথা বলাতে পূর্বের ধর্ষনের ছবি তার মোবাইলে ধারন করা আছে বলে জানায়। তার কথা না মানলে ছবি ইন্টারনেটে ছেড়ে দিবে বলে হুমকি দেয় এবং তাদের অন্তরঙ্গ ছবি ইপিজেড কর্মীর মোবাইলে পাঠায়। পরে ১ লাখ টাকা দিলে ছবি ইন্টারনেটে ছাড়বে না বলে জানায়। ইপিজেড কর্মী তখন তার গচ্ছিত ও বেতনের অনুমান ৪ লাখ টাকা ১টি মোটর সাইকেল কিনে সাইফুল হাজারীকে দেয়। পরে বিবাহ করার কথা বলে চলতি বছরের গত ১২ এপ্রিল সন্ধ্যায় ইপিজেড শ্রমিককে সাইফুলের বাড়িতে ডাকে। সেখানে তাকে আবারো ধর্ষন করে তাকে মারধর করে তার মোবাইল রেখেদিয়ে ঘর থেকে বের করে দেয় সাইফুল হাজারী। আরো বিশ হাজার টাকা তার মোবাইলে পাঠাতে বলে। ইপিজেড কর্মী সাইফুল হাজারীকে বিবাহের চাপ দিলে তাদের সব কিছু ইন্টারনেটে ছেড়ে দিয়ে ভাইরাল করে দিবে বলে হুমকি দেয়।

এ ব্যাপারে ইপিজেড কর্মী গত ৯/০৫/২৪ইং জেলা বাগেরহাট বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল-২ মামলা দায়ের করেন। আদালতের আদেশ মোংলা থানায় সাইফুল হাজারীর বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলা নং-২, তাং-০২/০৬/২৪ইং। রাতেই মোংলা থানা পুলিশ মিঠাখালি ইউনিয়নের মৌখালী গ্রামের আন্ধারিয়া এলাকার নিজ বাড়ি থেকে সাইফুল হাজারীকে গ্রেফতার করে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, এক ইপিজেড কর্মীর দায়ের করা পর্নোগ্রাফি আইনের মামলায় সাইফুল হাজারীকে গ্রেপ্তারের পর সোমবার (৩জুন) দুপুরে বাগেরহাট বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!