খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

মেয়েকে পানিতে চুবিয়ে হত্যা মামলায় সৎ মায়ের স্বীকারোক্তি

তালা প্রতিনিধি

সাতক্ষীরার তালায় আফসানা খাতুন নামের এক পাঁচ বছর বয়সী শিশু কন্যাকে হত্যার দায়ে তার সৎ মা মোছা. রোকেয়া খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ জানুয়ারি) দিবাগত গভীর রাতে তালা উপজেলার জেয়ালা নলতা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

রোকেয়া খাতুন তালা উপেজেলার জেয়ালা নলতা এলাকার মো. আলতাফ বিশ্বাসের মেয়ে ও একই উপজেলার তেতুলিয়া ইউনিয়নের লাউতাড়া গ্রামের আবদুল কাদিরের দ্বিতীয় স্ত্রী।

গত বছরের ৩০শে এপ্রিল শিশু আফসানা খাতুনকে পুকুরের পানিতে চুবিয়ে হত্যার পর পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে বলে প্রচার দিতে থাকেন তিনি। পরে ঘটনা জানাজানি হলে রোকেয়া খাতুনের স্বামী আবদুল কাদির বাদি হয়ে তাকে একমাত্র আসামি করে গত ১৮ জানুয়ারী তালা থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ রোকেয়া খাতুনকে আটক করে আদালতে হাজির করলে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারা মোতাবেক তিনি স্বেচ্ছায় দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তার জবানবন্দি রেকর্ড করেন সাতক্ষীরা আমলী আদালত-৩ এর বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. রাকিবুল ইসলাম।

শিশু কন্যাকে হত্যার দায়ে সৎ মায়ের গ্রেপ্তার হওয়ার বিষয়টি নিশ্চিত করে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফখরুল আলম খান জানান, গতকাল তালা থানায় ভিকটিম শিশুটির বাবা একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা গ্রহণের সাথে সাথে অভিযুক্ত হত্যাকারীকে গ্রেপ্তারে অভিযানে নামে তালা থানা পুলিশ পরে গভীর রাতে তাকে আটক করে আজ সকালে আদালতে হাজির করা হয়।

তিনি আরও বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদ এবং আদালতের জবানবন্দীতে হত্যাকারী রোকেয়া বেগম শিশু আফসানা খাতুনকে হত্যার দায় স্বীকার করেছেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!