খুলনা, বাংলাদেশ | ২৫ আষাঢ়, ১৪৩১ | ৯ জুলাই, ২০২৪

Breaking News

  পিএসসির প্রশ্নফাঁস : ২ উপপরিচালক ও গাড়িচালক আবেদ আলীসহ গ্রেপ্তার ১৭
  চারদিনের সফরে চীন পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
  লক্ষীপুরে রাস্তা পারাপারের সময় বাস চাপায় দাদা-নাতনি নিহত

মুজিবশতবর্ষ ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে সাতক্ষীরায় বিনামূল্যে চিকিৎসা ও কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোনের উদ্যোগে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার সুন্দরবন সংলগ্ন গাবুরা এলাকায় বুধবার (১৫ডিসেম্বর) ৪৬৭ জন অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করা হয়েছে।

কোস্ট গার্ডের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান কার্যক্রমে কোস্ট গার্ড সদর দপ্তরের সিনিয়র মেডিকেল অফিসার সার্জন লেঃ কমান্ডার ইমরান জুয়েল, এএমসি এবং কোস্ট গার্ড পশ্চিম জোনের মেডিকেল অফিসার লেঃ কমান্ডার জেনীফার বিনতে ইয়াছিন, এএমসিসহ অন্যান্য কর্মকর্তাগণ ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

চিকিৎসা সেবা প্রদানের পাশাপাশি ওই এলাকায় ১৭০ টি শীতার্ত দুঃস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। এছাড়াও একই দিনে উক্ত এলাকায় বিশুদ্ধ খাবার পানি সংকট নিরসনের লক্ষে কোস্ট গার্ড পশ্চিম জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন মোহাম্মদ মোসায়েদ হোসেন, (ট্যাজ), বিসিজিএম, এএফডব্লিউসি, পিএসসি, বিএন চাঁদনীমুখা মিফতাহুল মিসবাহ হাফিজিয়া মহিলা মাদ্রাসা এবং পূর্ব চাঁদনীমুখা স্বতন্ত্র নূরানীয়া ইবতেদায়ী মাদ্রাসায় ২ টি বিশুদ্ধ খাবার পানির ট্যাংক উদ্বোধন করেন।

কোস্ট গার্ডের পক্ষ থেকে জানানো হয়, প্রতিষ্ঠালগ্ন থেকেই অদ্যবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। করোনা ভাইরাসের প্রভাবে উপকূলের কর্মহীন ও দুঃস্থ মানুষের জীবিকা বন্ধ হয়ে যাওয়ায় তাদের সাহায্যে এগিয়ে এসেছে বাংলাদেশ কোস্ট গার্ড। এরই ধারাবাহিকতায় অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করা হয়েছে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!