খুলনা, বাংলাদেশ | ১৮ আষাঢ়, ১৪৩১ | ২ জুলাই, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের রুপগঞ্জে বরপা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে রেখেছে এন্টি টিররিজম ইউনিট
  সুনামগঞ্জের দেয়ারাবাজারে সুরমা নদীতে নৌকা ডুবে নারী-শিশুসহ নিখোঁজ ৩

মুক্তির আগেই অনলাইনে ফাঁস ‘জওয়ান’ সিনেমার দৃশ্য

বিনোদন ডেস্ক

শাহরুখের ‘জওয়ান’ মুক্তির বাকি এক মাসেরও কম! কিন্তু তার আগেই অনলাইনে ফাঁস হয়ে গেল ‘জওয়ান’ ছবির একাধিক দৃশ্য।

জানা গেছে, সম্প্রতি শাহরুখের আসন্ন এই ছবির নানান ক্লিপ টুইটারে রীতিমত ভাইরাল হয়েছে। যার পরেই সম্প্রতি ইনফরমেশন টেকনোলজি অ্যাক্ট অনুযায়ী কপিরাইট আইন লঙ্ঘন করার জন্য রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে একটি কেস ফাইল করা হয়েছে।

এফআইআরে লেখা রয়েছে, কেউ ‘জওয়ান’ ছবির ক্লিপ চুরি করে সেটাকে টুইটারে শেয়ার করে দিয়েছে। ফলে কপিরাইট লঙ্ঘন করার জন্য কড়া পদক্ষেপ নেওয়া হয়েছে রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে।

এই প্রযোজনা সংস্থার তরফে এই ছবির শুটিংয়ের সময় শুট লোকেশনে ফোনের ব্যবহার নিষিদ্ধ ঘোষণা করেছিল। একই সঙ্গে সেখানে কোন রকম কিছু যাতে রেকর্ড না করা হয় সেটার দিকেও বিশেষ নজর দিয়েছিল। কিন্তু তারপরেও কী করে এই কাণ্ড ঘটল সেটা ভেবেই অবাক সকলে। কিন্তু এই কাজ যেই করে থাক না কেন সে যে ছবির আয়ে ক্ষতি করতে চাচ্ছে বলেও অভিযোগ পত্রে উল্লেখ আছে।

রেড চিলিজ এন্টারটেইনমেন্টের তরফে ৫টি টুইটার অ্যাকাউন্ট খুঁজে বের করা হয়েছে যেখান থেকে এই ক্লিপ শেয়ার করা হয়েছে। ইতোমধ্যেই এই প্রোফাইলের মালিকদের কাছে আইনি নোটিশ পাঠানো হয়েছে। যদিও তাদের মধ্যে কেবল একজনই সেই নোটিশ গ্রহণ করেছেন।

অন্যদিকে এই প্রযোজনা সংস্থার তরফে দিল্লি হাইকোর্টে অভিযোগ দায়ের করা হয়েছে। হাইকোর্ট টুইটারকে তৎক্ষণাৎ নির্দেশ দেয় যাতে তারা এই ভিডিও ক্লিপগুলো ডিলিট করে দেয়। এই নির্দেশ পাওয়ার পর মাইক্রো ব্লগিং সাইটের তরফে সেগুলো সব সরিয়ে দেওয়া হয়েছে।

শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাবে। এখানে কিং খান ছাড়াও নয়নতারা, বিজয় সেতুপতি সহ আরও অনেকেই দেখা যাবে।

খুলনা গেজেট/ টিএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!