খুলনা, বাংলাদেশ | ১৮ আশ্বিন, ১৪৩১ | ৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  যুক্তরাষ্ট্রে ২ লাখ ডলার লবিস্ট নিয়োগ করেছেন সজীব ওয়াজেদ জয়, আ. লীগের পক্ষে বাংলাদেশের পরিস্থিতি মার্কিন নীতি নির্ধারকদের জানাবেন তারা
  নেপাল থেকে ভারতের মাধ্যমে বাংলাদেশে ৪০ মেগাওয়াট বিদ্যুৎ সরবারাহের চুক্তি
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০২২

মারাত্মক অসুখে ভুগছেন সালমান খান!

বিনোদন ডেস্ক

বলিউড সুপারস্টার সালমান খান। গত তিন দশকের বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে উপহার দিয়ে এসেছেন অসংখ্য হিট ছবি। সালমানের ছবি দেখতে এখনও প্রেক্ষাগৃহের সামনে ভিড় জমান অনুরাগীরা। এর পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও কম চর্চা না। তবে সালমানের এই তারকাখচিত জীবন, বিতর্ক, জনপ্রিয়তার বিপরীতে এক জটিল অসুখে ভুগছেন সালমান খান।

ভারতীয় গণমাধ্যমের খবর, ট্রাইজেমিনাল নিউরালজিয়া নামের এক ধরনের ফেসিয়াল নার্ভ ডিসঅর্ডারে ভুগছেন সালমান। একে মরণঘাতি অসুখও বলা হয়। তবে সালমানের এটি অনেক পুরোনো অসুখ। এই রোগে মুখের বিভিন্ন জায়গায় মারাত্মক যন্ত্রণা হয়। এ জন্য দীর্ঘ দিন বিদেশে চিকিৎসাও করিয়েছেন তিনি। এই রোগের ফলে আচমকা পুরো মুখে অসম্ভব যন্ত্রণা শুরু হয়।

এই অসুখে খাওয়া বন্ধ হয়ে যায়। সামান্য কথা বলতেও চরম যন্ত্রণা ভোগ করতে হয় এই অসুখে আক্রান্ত ব্যক্তিকে।

এই মারাত্মক অসুখের কারণে ছবিতে সালমানের ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্যের শ্যুটিং ও স্টান্টের ওপর নানান নিষেধাজ্ঞা জারি করেছেন তার চিকিৎসকেরা।

২০১৬ সালে ‘টিউবলাইট’ ছবির নতুন গান রিলিজের অনুষ্ঠানে দুবাই গিয়ে নিজের মুখে এই অসুখের কথা প্রথমবার জানিয়েছিলেন সালমান খান। এই নায়ক তখন বলেছিলেন, ‘যত কষ্টই হোক, যত যন্ত্রণাই হোক, লিগামেন্ট ছিঁড়ে যাক-সব সময় মনে রাখতে হবে তোমার ফ্যানরা এ সব কিচ্ছু বুঝবে না। তারা প্রতিটি দৃশ্যে তোমার সেরাটা দেখতে চায়।’

তবে নিজের অনুরাগীদের উদ্দেশ্যে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে ভোলেননি সালমান। কারণ এই তারকার মতে, এই অসুখে আক্রান্ত হওয়ার পরেও দর্শকের ভালোবাসাই তাকে নতুন করে কাজ করার উদ্যম জোগায়।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!