খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  খাগড়াছড়িতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ৩, গুলিবিদ্ধ হয়েছেন ৪ জন
  ভোলায় অস্ত্রসহ ইউপি চেয়ারম্যান আ ক ম নাসিরুদ্দিন নান্নু ও তার ছেলে আটক
  খুলনা জেলা বিএনপির আহ্ববায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা

মানিকগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে ট্রাক চালক নিহত, আহত ১০

গেজেট ডেস্ক

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলার পাচুরিয়া নামক স্থানে বাস-ট্রাকের সংঘর্ষে ট্রাকের চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসের অন্তত ১০ যাত্রী। আজ বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনা ঘটে।

বরংগাইল হাইওয়ে পুলিশ জানায়, সকাল সাড়ে ৬টার দিকে মহাসড়কের পাচুরিয়া এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের ও বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ট্রাকের ভেতরে চালক আটকে পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে ট্রাকচালকের মৃতদেহ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এ ঘটনায় বাসের আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। নিহত ট্রাকচালক রাকিব হোসেন ফরিদপুর জেলার কোতোয়ালি উপজেলার শিবরামপুর গ্রামের ইয়াকুব আলীর ছেলে।

বরংগাইল হাইওযে ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামীম আল মামুন জানান, সকালে দুর্ঘটনাটি ঘটার পরপর ঘটনাস্থলে এসে আটকে পড়া ট্রাকচালককে উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের সহযোগিতায় আহতদের উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনা কবলিত যানবাহন রাস্তার ওপর আড়াআড়ি ভাবে পড়ে থাকায় ঢাকা-আরিচা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ ছাড়া মহাসড়কের উভয় পাশে ৩ কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়। দেড় ঘণ্টা পর মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত যান সরিয়ে সকাল ৮টার দিকে যান চলাচল স্বাভাবিক করা হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!