খুলনা, বাংলাদেশ | ১৪ আষাঢ়, ১৪৩১ | ২৮ জুন, ২০২৪

Breaking News

  চট্টগ্রামের রেয়াজুদ্দিন বাজারের আগুনে নিহত ৩
  বঙ্গোপসাগরে লঘুচাপ, চার সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত

মাত্র দুইটা ড্রেসেই পুরো সিনেমা শেষ করলেন মিম

বিনোদন ডেস্ক

কয়েকবার পেছানোর পর অবশেষে মুক্তি পেল ঢাকাই চলচ্চিত্রের চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও অভিনেতা সিয়াম আহমেদের ‘অন্তর্জাল’ সিনেমা। শুক্রবার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশসহ বিশ্বের ১৮৪টি পর্দায় মুক্তি পেয়েছে দীপঙ্কর দীপনের নির্মিত এই ছবি।

‘অন্তর্জাল’ সিনেমায় নিশাদ চরিত্রে অভিনয় করেছেন মিম। পুরো সিনেমায় মাত্র দুটো পোশাকে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সেই অভিজ্ঞতা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘অন্তর্জাল’ সিনেমা অনেকগুলো কারণেই আমার জন্য আলাদা। পুরো সিনেমায় আমার হাসিমুখ দেখতে পাবেন মাত্র দুইবার। এমনকি মাত্র দুইটা ড্রেসেই আস্ত একটা সিনেমা শেষ করতে হয়েছে। সিনেমা দেখলেই বুঝবেন, কত রকম টানটান উত্তেজনার মধ্য দিয়ে একেকটা মুহূর্ত গেছে। আসলে এমন মুহূর্তে ড্রেস চেঞ্জ করার কোনো অপশন ছিল না। আমি জানি, দর্শকও পর্দা থেকে চোখ সরানোর অপশন পাবেন না!

সাইবার যুদ্ধের গল্পে নির্মিত থ্রিলার সিনেমা ‘অন্তর্জাল’। এ প্রসঙ্গে নির্মাতা দীপঙ্কর দীপন বলেন, ‘মহামারির সময়ে আমরা প্রজেক্টটা হাতে নিয়েছিলাম। আমরা পুরোপুরি দেশীয় সক্ষমতায় বানিয়েছি সিনেমাটি। এর ডিওপি, আর্ট ডিরেক্টর, টেকনিক্যাল টিম সবাই এ দেশের। এটা তথাকথিত প্রেমের সিনেমা নয়। কিন্তু একজন দর্শক সিনেমায় যে গতি ও গল্প দেখতে চান, তার পুরোটাই সিনেমাটিতে আছে। দর্শক লক্ষ্য করবেন আমার এক একটা সিনেমা একেক ঘরানার। যেমন প্রথমটা ছিল পুলিশের অ্যাকশন, পরেরটা ওয়াইল্ড লাইফ অ্যাকশন আর এটা হলো সাইবার যুদ্ধ।’

সিনেমাটিতে লুমিন নামে একটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। চরিত্রটি দেশের জন্য সর্বদা নিজেকে নিয়োজিত রাখে। সিনেমার গুরুত্বপূর্ণ আরেকটি চরিত্রে দেখা যাবে সুনেরাহ বিনতে কামালকে। যার চরিত্রের নাম প্রিয়ম। তিনি রোবট নিয়ে কাজ করেন। এছাড়াও বিশেষ কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন এবিএম সুমন, মাশরুর এনান (কিটো ভাই), অমিত সিনহা, রওনক হাসান, মোহাম্মদ আলী হায়দার প্রমুখ।

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!