খুলনা, বাংলাদেশ | ২ আশ্বিন, ১৪৩১ | ১৭ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে একজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৬৭
  রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২
  ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু

মাওলানা সাখাওয়াত অসুস্থ : দোয়া কামনা

গেজেট ডেস্ক

খেলাফত মজলিসের কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমীর, হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমীর ও খুলনার ইসলামপুর জামে মসজিদের সম্মানিত ইমাম ও খতিব, বিশিষ্ট আলেমেদ্বীন মাওলানা সাখাওয়াত হোসাইন গুরুতর অসুস্থ্য হয়ে পড়েছেন। গত মঙ্গলবার সকালে তাকে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকরা তাঁকে দু’ দফায় আইসিইউতে ভর্তি করেন। বর্তমানেও তিনি আইসিইউতে রয়েছেন। মাওলানা সাখাওয়াত হোসাইন রূপসা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আব্দুল্লাহ যোবায়ের-এর পিতা।

এদিকে এ সংবাদ শুনে খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী মাওলানা সাখাওয়াত হোসাইনের চিকিৎসার খোঁজ খবর নেন এবং হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলেন। অসুস্থতার খবর শুনে তাকে দেখতে হাসপাতালে ছুটে যান খুলনা-৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদীর (এমপি) সহধর্মিনী ও এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শারমিন সালাম।

এসময় তার সাথে ছিলেন রূপসা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান (হাবিব), মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন সুলতানা রুনা। এছাড়া বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীনসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ খোঁজ খবর নেন এবং দেখতে হাসপাতালে আসেন।
মাওলানা সাখাওয়াত হোসাইনের চিকিৎসার খোঁজ খবর নেওয়ায় সবার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানিয়েছেন তাঁর জেষ্ঠপুত্র  নির্বাচিত রূপসা উপজেলা পরিষদ চেয়ারম্যান মাওলানা আব্দুল্লাহ যোবায়ের। একই সঙ্গে তিনি তার পিতার দ্রুত আরোগ্য কামনা করে খুলনাসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

অনুরূপভাবে মাওলানা সাখাওয়াত হোসাইনের সুস্থ্যতা কামনা করেছেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় আমীর মাওলানা আব্দুল বাসিত আজাদ, মহাসচিব ড.আহমদ আব্দুল কাদেরসহ খেলাফত মজলিস খুলনা মহানগর ও জেলা শাখার নেতৃবৃন্দ। সুস্থ্যতা কামনাকারী অন্যান্য নেতৃবৃন্দ হলেন খুলনা মহানগর শাখার ভারপ্রাপ্ত সভাপতি এফ এম হারুনর রশীদ, জেলা শাখার সভাপতি মাওলানা এমদাদুল হক, মহানগর সাধারণ সম্পাদক এড.শহিদুল ইসলাম, জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ যোবায়ের, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা আবু সাইদ আল মাহমুদ, এস.এম জাকারিয়া, মোঃ আকরামুল ইসলাম, এইচ এম সাজ্জাদ হোসেন, জামান বিন রায়হান, এম.মামুনুর রশীদ, মুফতি শিহাব উদ্দিন, মুফতি হাফিজুর রহমান, মাওলানা গোলাম মাওলা, মাওঃ আবুল কালাম আজাদ প্রমুখ। – খবর বিজ্ঞপ্তির




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!