খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

মহেশ্বরপাশায় ৫ দিনের পিঠা উৎসব শুরু

নিজস্ব প্রতিবেদক

দৌলতপুর থানাধীন মহেশ্বরপাশা জাতীয় তরুণ সংঘের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ঐতিহ্যবাহী এ ক্লাবটি আয়োজন করে ৫ দিনব্যাপী গ্রামবাংলার পিঠা উৎসব। শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকালে সংগঠনের নিজস্ব মাঠ প্রাঙ্গনে ৫ দিনব্যাপী এ পিঠা উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহেশ্বরপাশা জাতীয় তরুণ সংঘের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও ঢাকা জজ কোর্টের সিনিয়র আইনজীবী আলহাজ্ব সেখ সামশুল হুদা। ফিতা কেটে ও পায়রা উড়িয়ে পিঠা উৎসবের  উদ্বোধন করেন কেসিসি ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাক।

জাতীয় তরুণ সংঘের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মনিরুজ্জামান খান খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি রিসার্চ ট্রেনিং কলেজ, খুলনার প্রশিক্ষক অধ্যাপক বিধান চন্দ্র রায়, বীর মুক্তিযোদ্ধা মোল্যা মুজিবর রহমান, জাতীয় তরুণ সংঘের সাধারণ সম্পাদক শেখ মনিরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সৈয়দ শরিফুল ইসলাম সোহেল, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ, খুলনার প্রভাষক দিলিপ কুমার বিশ্বাস। অনুষ্ঠানে সাংবাদিক এস শফিক আহমেদ, বিশিষ্ট শিক্ষাবীদ ও সমাজসেবক সৈয়দ শরিফুল ইসলাম, কে এম সাইফুল আলম, মোঃ আমীর আলী মোল্যা, মোঃ রফিকুল ইসলামসহ ক্লাবের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণ উপস্থিত ছিলেন।

পাঁচ দিনব্যাপী এ পিঠা উৎসবে মোট ৩২টি ষ্টোলে গ্রাম বাংলার রকমারি পিঠা স্থান পেয়েছে। এ উপলক্ষে আগতদের উৎসব ও আনন্দ দেওযার জন্য মাঠ প্রাঙ্গনে এবং পার্শ্ববর্তী এলাকায় বসেছে বিভিন্ন ধরনের দোকান-পাট। এছাড়াও ক্লাবের মাঠে নাগরদোলা, ইলেক্ট্রনিক দোলনা নৌকাসহ বিভিন্ন খেলনা নিয়ে এসেছে পিঠা উৎসবে। প্রথম দিনে স্টোল গুলোতে পিঠা উৎসবে আগতদের ভীড় লক্ষ্য করা গেছে।

পাঁচ দিনব্যাপী এই পিঠা উৎসব প্রতিদিন বিকাল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত আগামী চলবে।

খুলনা গেজেট/লিপু




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!