খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে জাহাজের আগুন নিয়ন্ত্রণে
  হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত

মহানগর যুবলীগ সাধারণ সম্পাদক সুজনের মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর শ্রমিক লীগের সাবেক সভাপতি ও সাবেক ছাত্রনেতা শেখ শহীদুল ইসলামের সহধর্মিনী এবং খুলনা মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শাহজালাল হোসেন সুজনের মা রিজিয়া শহীদ (৭৪) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ………. রাজেউন)। তিনি দীর্ঘদিন অসুস্থ থেকে  বৃহস্পতিবার (৩০ মে) বিকাল ৪টায় চিকিৎসাধীন অবস্থায় নগরীর আদদ্বীন হাসপাতালে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে নাতি নাতনি, আত্মীয় স্বজন ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমার নামাজে জানাযা  শুক্রবার (৩১ মে) সকাল ৯টায় নিউমার্কেট সংলগ্ন বায়তুন নুর জামে মসজিদ চত্বরে অনুষ্ঠিত হবে। জানাযা শেষে মরহুমাকে টুঙ্গিপাড়ার গহরডাঙ্গা মাদ্রাসায় দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাযা শেষে গহরডাঙ্গা মাদ্রাসা সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে রিজিয়া শহীদের মৃত্যুর সংবাদ পেয়ে সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক, আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় প্রেসিডিয়াম মেম্বর ও বিসিবি’র পরিচালক শেখ সোহেল উদ্দিন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা শোকাহতদের পাশে যান। নেতৃবৃন্দ সেখানে কিছু সময় অবস্থান করেন এবং শোকাহতদের সান্তনা দেন। এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, এ কে এম সানাউল্লাহ নান্নু, মনিরুল ইসলাম বাশার, মুক্তিযোদ্ধা মোতালেব মিয়া, রনজিত কুমার ঘোষ, সফিকুর রহমান পলাশ,  এম এ নাসিম সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অপরদিকে শেখ শহীদুল হকের সহধর্মিনী ও সুজনের মা রিজিয়া শহীদের মৃত্যুতে গভীর শোক, শোকাহতদের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, সাবেক শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারি।

॥ শেখ হেলাল উদ্দিন এমপি’র শোক ॥
শেখ শহীদুল হকের সহধর্মিনী ও সুজনের মা রিজিয়া শহীদের মৃত্যুতে গভীর শোক, শোকাহতদের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

॥ সেখ জুয়েল এমপি’র শোক ॥
শেখ শহীদুল হকের সহধর্মিনী ও সুজনের মা রিজিয়া শহীদের মৃত্যুতে গভীর শোক, শোকাহতদের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা-২ আসন থেকে বার বার নির্বাচিত সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

॥ এস এম কামাল হোসেন এমপি’র ॥
শেখ শহীদুল হকের সহধর্মিনী ও সুজনের মা রিজিয়া শহীদের মৃত্যুতে গভীর শোক, শোকাহতদের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা-৩ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

॥ শেখ সোহেল-এর শোক ॥
শেখ শহীদুল হকের সহধর্মিনী ও সুজনের মা রিজিয়া শহীদের মৃত্যুতে গভীর শোক, শোকাহতদের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় প্রেসিডিয়াম মেম্বর ও বিসিবি’র পরিচালক শেখ সোহেল উদ্দিন।

এদিকে মরহুমার মৃত‌্যু‌তে গভীরভা‌বে শোক প্রকাশ ক‌রে‌ এবং শোকাহত প‌রিবা‌রের প্রতি সম‌বেদনা জা‌নি‌য়ে বিবৃ‌তি দি‌য়ে‌ছেন খুলনা জেলা যুবলী‌গের সভাপ‌তি ও জেলা প‌রিষ‌দের প‌্যা‌নেল চেয়ারম‌্যান চৌধুরী মোহাম্মদ রায়হান ফ‌রিদ ও সাধারণ সম্পাদক ই‌ঞ্জি: মাহফুজুর রহমান সোহাগ ।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!