খুলনা, বাংলাদেশ | ১৯ আষাঢ়, ১৪৩১ | ৩ জুলাই, ২০২৪

Breaking News

  সিলেটসহ ৫ জেলা পানির নিচে, বন্যা পরিস্থিতি অবনতির আশংকা

মহানগর ছাত্রলীগ নেতার ভাই সাবির নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক

মহানগর ছাত্রলীগের উপ তথ্য ও গবেষনা সম্পাদক আরাফাত রাহীবের ছোট ভাই এবং এসএসসি পরীক্ষার্থী শাহ্ আমানত সাবির (১৫) নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় ডুুমুরিয়া থানায় একটি সাধারণ ডায়রী করেছে পরিবার।

গত ৫ আগষ্ট সাবির ডুমুরিয়ার শাহপুরে তার ছোট ফুফু’র বাসা থেকে খুলনায় আসার উদ্দেশ্যে বের হয়। এর পর থেকে তার ব্যবহৃত সেল ফোন নাম্বারটি বন্ধ পাওয়া যাচ্ছে ও তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। সম্ভাব্য আত্মীয়-স্বজন ও তার বন্ধু-বান্ধবীদের বাসায়ও খোঁজনিয়ে তার কোন খোঁজ পাওয়া যায় নি।

যুগ্মী পাশা দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক ও সাবিরের বাবা জি এম ইউনুস আলী জানান, নগরীর মুজগুন্নি এলাকার শহীদ তিতুমীর স্কুলের দশম শ্রেণীর ছাত্র। এ বছর সে এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করবেন।

বড় ভাই শাহ আরাফাত রাহীব, তারা নগরীর পুরোনা দড়গা রোড গল্লামারী এলাকার বাসিন্দা। তাদের গ্রামের বাড়ি ডুমুরিয়ার চেঁচুড়ি গ্রামে।ঈদের ছুটিতে ফুফু বাড়ি যায়। সেখান থেকে খুলনায় ফেরার পর থেকে নিখোঁজ রয়েছেন।

সে যখন বাসা থেকে বের হয় তখন তার পরনে একটি কালো প্রান্ট ও এ্যাশ কালারের শার্ট পড়া ছিল। তার উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্জি। মুখমন্ডল গোলাকার, গায়ের রং ফর্সা এবং গঠন হালকা-পাতলা। তারপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যাচ্ছে না।

 

 

খুলনা গেজেট / এনআইআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!