খুলনা, বাংলাদেশ | ৩ আশ্বিন, ১৪৩১ | ১৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ঢাকা থেকে হংকং যাওয়ার পথে ফ্লাইটে বাংলাদেশি যাত্রীর মৃত্যু
  আনিসুল-সালমান-মামুন-পলক-মানিক নতুন মামলায় গ্রেপ্তার
  কুষ্টিয়া-৪ আসনের সাবেক এমপি সেলিম আলতাফ জর্জ গ্রেপ্তার

ভোমরা স্থলবন্দর এলাকায় ভারতীয় মদ ও ট্রাকসহ চালক হেলপার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

রপ্তানি পণ্য খালাসের পর ভারত থেকে ফিরে আসার পথে ১৯ বোতল বিভিন্ন প্রকার মদসহ একটি বাংলাদেশী ট্রাক আটক করেছে বিজিবি। মাদক বহনের অভিযোগে ট্রাকের চালক ও হেলপারকেও আটক করা হয়। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে ভোমরা স্থলবন্দরের চেকপোষ্ট এলাকা থেকে এই ট্রাকটি আটক করা হয়।

আটক ট্রাকে চালক ও হেলপার হলো, মাদারীপুর জেলার ডাসার থানার পূর্ব মাইজপাড়া গ্রামের ননী গোপাল দে’র ছেলে গৌতম দে এবং মাদারীপুর সদর থানার পূর্ব চিরাইপাড়া গ্রামের আইয়ুব আলী বেপারীর ছেলে মোহাম্মদ আল আমিন বেপারী।

বিজিবি সূত্র জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, ভোমরা স্থল বন্দর দিয়ে ভারত হতে বাংলাদেশে মাদকদ্রব্য পাচার হবে। উক্ত সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপির নায়েক সুবেদার মো. জহিরুল ইসলাম এর নেতৃত্বে একটি আভিযানিক ভোমরা স্থলবন্দর চেকপোস্ট এলাকায় দল অবস্থান নেয়। সকাল ৯টার দিকে বৈশাখী ট্রেডার্স এর ১টি খালী ট্রাক (রপ্তানী মালামাল ভারতের গোজাডাঙ্গা স্থলবন্দরে রেখে) ভোমরা চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে আগমন করলে ট্রাকটি তল্লাশী করে ১৯ বোতল ভারতীয় বিভিন্ন প্রকার মদ উদ্ধার করা হয়।

এ সময়ে অবৈধ মাদকদ্রব্য পাচারের দায়ে ট্রাকের চালক গৌতম দে ও হেলপার মোহাম্মদ আল-আমিনকে ট্রাকসহ আটক করা হয়।

সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মো. আশরাফুল হক, পিবিজিএম, পিএসসি, জি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করতঃ মাদকদ্রব্য ও ট্রাকসহ সাতক্ষীরা সদর থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!