খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের নির্বাচন ১১ জানুয়ারী

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

আগামী আগামী ১১ জানুয়ারি সাতক্ষীরার ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সিএন্ডএফ) এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। শনিবার (১১ডিসেম্বর) বেলা ১১টায় ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এসোসিয়েশনের নিজস্ব ভবনে অনুষ্ঠিত নির্বাচনে বিশেষ সাধারণ সভায় এই ঘোষণা দেয়া হয়।

ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশনের আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ এজাজ আহমেদ স্বপন’র সভাপতিত্বে বিশেষ নির্বাচনী সাধারণ সভায় বক্তব্য রাখেন, সদস্য সচিব মাকছুদ খান, আহ্বায়ক কমিটির সদস্য. আশরাফুজ্জামান আশু, আলহাজ্ব এইচ.এম.আরাফাত, রাম কৃষ্ণ চক্রবর্তী, সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিজান, ভোমরা ইউপি চেয়ারম্যান ইসরাইল গাজী, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপ্পী, আব্দুল মোমেন খান চৌধুরী (সান্টু চৌধুরী), হাবিবুর রহমান হাবিব, বেনাপোল বন্দরের সভাপতি সজল, সাবেক সভাপতি নওশাদ দিলওয়ার রাজু, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম, পরুলিয়া ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম ফারুক বাবু, জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম, মোঃ. রমজান আলী, আকবর আলি, জামান হোসেন প্রমুখ।

ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এসোসিয়েশনের বিশেষ নির্বাচনী সাধারণ সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। সাবেক সভাপতি আলহাজ্ব এইচ.এম.আরাফাতকে প্রধান নির্বাচন কমিশনার এবং আশরাফুল ইসলাম খোকন ও অলিউর রহমানকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি ঘোষণা করা হয়। এসময় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে ও ভোমরা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের আহ্বায়ক কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১১ই জানুয়ারি নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়। এসময় ভোমরা কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্ট এসোসিয়েশনের সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!