খুলনা, বাংলাদেশ | ৩০ আশ্বিন, ১৪৩১ | ১৫ অক্টোবর, ২০২৪

Breaking News

  এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ; পাশের হার ৭৭.৭৮
  খাগড়াছড়ির দীঘিনালাতে যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

ভোমরা ইমিগ্রেশন চেকপোষ্টে ভারতীয় বিএসএফ ও পুলিশকে মিষ্টি উপহার

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরা ভোমরা ইমিগ্রেশন চেকপোষ্ট সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী ও ঘোজাডাঙ্গা ইমিগ্রেশন পুলিশ সদস্যদের শুভেচ্ছা জানিয়ে সাতক্ষীরা পুলিশ সুপারের পক্ষ থেকে মিষ্টি উপহার দিয়েছেন ভোমরা ইমিগ্রেশনের চেকপোষ্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা। সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামানের পক্ষ থেকে শুক্রবার (১৬ ডিসেম্বর) সকাল ৮ টার দিকে ভোমরা ইমিগ্রেশন চেকপোষ্টের কাছে সীমান্তের মেইন পিলার ৩ বরাবর নো-ম্যান্সল্যান্ডে ভারতীয় বিএসএফ ১৫৩ ব্যাটালিয়নের ঘোজাডাঙ্গা কোম্পানীর সদস্য ও ঘোজাডাঙ্গা ইমিগ্রেশন পুলিশ সদস্যদেরকে পৃথকভাবে ৮ প্যাকেট মিষ্টি উপহার দেওয়া হয়।

ভোমরা ইমিগ্রেশনের চেকপোষ্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজরিহা হোসেন ভারতের বিএসএফ ১৫৩ ব্যাটালিয়নের ঘোজাডাঙ্গা কোম্পানী কমান্ডার ও ঘোজাডাঙ্গা ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রশান্ত ঘোষের পক্ষে এএসআই অনুপ কামারের হাতে মিষ্টির প্যাকেট তুলে দেন। এ সময় তারা একে অপরের সাথে বিজয় দিবসের শুভেচ্ছা সহ কুশল বিনিময় করেন। ভোমরা ইমিগ্রেশন পুলিশ সদস্য ও ভারতের ঘোজাডাঙ্গা বিএসএফ ও ইমিগ্রেশনে দায়িত্বরত পুলিশ সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।

ভোমরা ইমিগ্রেশন চেকপোষ্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজরিহা হোসেন জানান, সীমান্তে দায়িত্বরত দুই দেশের সীমান্তরক্ষী বাহিনী ও ইমিগ্রেশন পুলিশের মধ্যে সৌহার্দপূর্ন সর্ম্পক বজায় রাখতে সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান স্যারের নির্দেশনায় ঘোজাডাঙ্গ বিএসএফ ও পুলিশ সদস্যদেরকে মিষ্টি দেয়া হয়েছে। এছাড়া বিভিন্ন জাতীয় ও ধর্মীয় উৎসবগুলিতে একে অপরকে মিষ্টিসহ বিভিন্ন উপহার দেয়া হয়ে থাকে বলে জানান তিনি।
রুহুল কুদ্দুস,
ভারতীয় বিএসএফ ঘোজাডাঙ্গা কোম্পানী ও ইমিগ্রেশন পুলিশ সদস্যদের হাতে মিষ্টি তুলে দিচ্ছেন ভোমরা ইমিগ্রেশন চেকপোষ্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজরিহা হোসেন।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!