খুলনা, বাংলাদেশ | ১৯ আষাঢ়, ১৪৩১ | ৩ জুলাই, ২০২৪

Breaking News

  কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালক নিহত
  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণ উদ্ধার

ভোটের মাধ্যমে আ’লীগের প্রার্থী নির্বাচন

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কুল্যা ইউনিয়নে ভোটের মাধ্যমে আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনয়নের আবেদনকারীদের তালিকা নির্বাচন করা হয়েছে। শনিবার (২০ নভেম্বর) ইউনিয়ন পরিষদ হল রুমে গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। ভোর্টে সর্বোচ্চ ভোট পেয়ে তালিকার প্রথম আবেদনকারী হিসাবে নির্বাচিত হয়েছেন দেলওয়ার হোসাইন ও দ্বিতীয় স্থানে রয়েছেন সাজ্জাদুল হক টিটল।

এর আগে শুক্রবার কুল্যা ইউনিয়ন আওয়ামীলীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় ৬ জন প্রার্থী দলীয় মনোনয়ন পেতে আবেদন করেন। সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, শনিবার বিকালে তালিকার ক্রমিক নির্ধারনের জন্য ভোট গ্রহন করা হবে। সিদ্ধান্ত মোতাবেক শনিবার বিকাল ৪ টা থেকে পৌনে ৫টা পর্যন্ত ভোট গ্রহন করা হয়। মোট ৭৪ জন কাউন্সিলর ভোটারের মধ্যে ৬০ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।

গণনা শেষে দলীয় মনোনয়ন পেতে আবেদনকারী এস এম দেলওয়ার হোসাইন ২২ ভোট পেয়ে প্রার্থী তালিকায় নামের প্রথম স্থান অধিকার করেন। ১২ ভোট পেয়ে তালিকায় ২য় স্থানে রয়েছেন সাজ্জাদুল হক টিটল। ৯ ভোট পেয়ে তালিকার ৩য় স্থানে রয়েছেন ওমর সাকি পলাশ এবং ৫টি ভোট পেয়ে ৪র্থ স্থানে রয়েছেন দৈনিক সাতনদী সম্পাদক হাবিবুর রহমান হাবিব। তবে বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরী ও এস এম মাহফুজুর রহমান ভোটে অংশ গ্রহণ না করলেও তালিকায় তাদের নাম রাখার অভিপ্রায় ব্যক্ত করেন। বাতিল হয়েছে ১টি ভোট এবং স্থগিত রয়েছে ১১ ভোট।

ভোট পরিচালনা করেন, বুধহাটা ইউনিয়নের ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি রফিক উদ্দিন ঢালী। তাকে সহযোগিতায় করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সাইদ ঢালী ও হিরুলাল বিশ্বাস।

দলীয় মনোনয়নের জন্য আবেদনকারী দেলওয়ার হোসাইন বলেন, তালিকা করার নির্বাচনে ৬ জন প্রার্থীর মধ্যে চেয়ারম্যান হারুন ও মাহফুজ অংশ নেননি। আমি সর্বোচ্চ ভোট পেয়ে তালিকার ১ ক্রমিক অর্জন করেছি। তবে কে এক আর কে ২ নং সেটা কোন বিষয় নয়, জননেত্রী যাকে নৌকা প্রতীক দিবেন আমরা তাকে বিজয়ী করার জন্য সর্বাত্বক চেষ্টা করবো। দল যাকে নৌকা দিবে আমরা নৌকাকে বিজয়ী করতে একসাথে কাজ করবো।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!