খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

ভারতের বেনারসে শাকিব-সোনালের রসায়ন

বিনোদন ডেস্ক

ভারতের বেনারসে টানা শুটিং চলছে ‘দরদ’ ছবির। এর মাধ্যমে দীর্ঘদিন পর যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান। এতে তার বিপরীতে আছেন বলিউড নায়িকা সোনাল চৌহান। টানা শুটিংয়ের মাধ্যমে ইতোমধ্যে ছবির বেশীরভাগ শুটিং হয়েছে বলে জানিয়েছেন এর পরিচালক অনন্য মামুন।

দরদের শুটিং চলাকালীন বেশ কয়েকটি স্থিরচিত্র গুলোতে দেখা যায়, শাকিব-সোনালের নয়া কেমিস্ট্রি! পুরোপুরি হাস্যোজ্বলভাবে একে অন্যের সঙ্গে রোমান্স করছেন। বোঝা যাচ্ছে, এগুলো ছবির দৃশ্যের অংশ।

ছবিগুলোতে দেখা যায়, ঢিলেঢালা কালো প্যান্ট ও শার্ট পরা শাকিব খান, আর সোনাল পরে আছেন ফুলের আলপনায় গোলাপি রঙের শাড়ি। পরিচালক মামুন জানিয়েছেন, চলতি মাসেই ভারতের অংশের ছবির ৯০ শতাংশ শুটিং শেষ হবে। তিন শতাধিক ক্রু নিয়ে দৈনিক শুট চলছে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, শুটিংয়ের শুরু থেকে শাকিব-সোনালের কেমিস্ট্রি নজর কাড়ছে। শুটিং ইউনিটের প্রত্যেকে তাই জানাচ্ছেন। শাকিব খান আগেই জানিয়েছেন, এই ছবির সবচেয়ে শক্তিশালী দিক হচ্ছে গল্প। বলেন, গল্পে অনেক জোর আছে, যা দর্শকদের মুগ্ধ করবে।

নির্মাতা অনন্য মামুন জানান, আগামী বছর ভ্যালেন্টাইন ডে-তে সাইকো থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্পে তৈরি হতে যাওয়া ‘দরদ’ মুক্তি পাবে। ছবিতে বাংলাদেশের পাশাপাশি সহ-প্রযোজনায় থাকছে ভারতের প্রযোজনা সংস্থা এস কে মুভিজ ও মুম্বাইয়ের ‘ওয়ান ওয়ার্ল্ড মুভিজ’।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!