খুলনা, বাংলাদেশ | ১৮ আষাঢ়, ১৪৩১ | ২ জুলাই, ২০২৪

Breaking News

  নারায়ণগঞ্জের রুপগঞ্জে বরপা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘেরাও করে রেখেছে এন্টি টিররিজম ইউনিট
  সুনামগঞ্জের দেয়ারাবাজারে সুরমা নদীতে নৌকা ডুবে নারী-শিশুসহ নিখোঁজ ৩

ভারতীয় সিনেমায় গ্যাংস্টার রূপে মোশাররফ করিম

বি‌নোদন ডেস্ক

কখনও দলবল নিয়ে বন্দুক হাতে তিনি পাড়ায় ঘুরে বেড়াচ্ছেন, কখনও রাতের অন্ধকারে এক মহিলার সঙ্গে সময় কাটাচ্ছেন, কখনও আবার অপরাধ জগতের কাজকর্ম সামলাচ্ছেন। ‘গ্যাংস্টার’ শ্যামলের জীবন ছিল এমনই। হুগলির অপরাধ জগতের অন্যতম নক্ষত্র। এই শ্যামলের জীবনকে কেন্দ্র করে নতুন সিনেমা ‘হুব্বা’ তৈরি করেছেন পরিচালক ব্রাত্য বসু।

‘ডিকশনারি’র পর আবারও ব্রাত্যের সিনেমাতে দেখা যাবে ঢাকার অভিনেতা মোশারফ করিমকে। এই সিনেমাতে অভিনেতার প্রথম ‘লুক’ দেখে চমকে গিয়েছিলেন দর্শক।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রথম প্রকাশ্যে এসেছিল ‘হুব্বা’র প্রথম লুক। এবার প্রকাশ্যে সিনেমার প্রথম ঝলক। সংবাদ মাধ্যমটির অনলাইনেই প্রথমবার ‘হুব্বা’ হিসাবে প্রকাশ্যে এলেন অভিনেতা।

সিনেমার প্রতি পরত যে উত্তেজনা, রোমাঞ্চে ভরপুর, সেই আভাসই মিলল সিনেমার প্রথম ঝলকে। গলায় গাঁদা ফুলের মালা পরে প্রথমবার হুব্বার বেশে মোশারফকে দেখা গিয়েছিল। এই সিনেমাতে দেখা যাবে বেশ কয়েক জন নাট্যব্যক্তিত্বকেও।

পরিচালক ব্রাত্য বলেছিলেন, থ্রিলার এবং কমেডির মিশেলে তৈরি করা হয়েছে এই সিনেমা। হুব্বা শ্যামল ‘হুগলির দাউদ ইব্রাহিম’ নামেই পরিচিত ছিলেন। খুন, জখম, ড্রাগ পাচারের মতো বহু অপরাধে অপরাধী। অজস্র পুলিশ কেস ছিল তার নামে। এক সময় তিনি ভোটে দাঁড়াতেও চান। যত বারই তাকে গ্রেপ্তার করেছিল পুলিশ, প্রতি বারই জামিন পেয়ে গিয়েছিলেন।

তিনি আরো বলেন, ২০১১ সালে বৈদ্যবাটির খালে হুব্বা শ্যামলের মৃতদেহ ভেসে ওঠে। এই সিনেমার মাধ্যমে আমি পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতি এবং অপরাধ জগতের চিত্রই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

খুলনা গেজেট/ টিএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!