খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

ভারতীয় ওষুধ আনার অপরাধে ট্রাকসহ বাংলাদেশি ড্রাইভার আটক করেছে বিএসএফ

শার্শা প্রতিনিধি

ভারত থেকে অবৈধ ভাবে ওষুধ আনার অপরাধে বাংলাদেশি একটি ট্রাকসহ ড্রাইভারকে আটক করেছে বিএসএফ। বুধবার বিকালে তবিবার রহমান ওরফে গেটে (৫৫) কে ভারতের পেট্রাপোল ইন্ট্রিগেটেড চেকপোষ্ট থেকে তাকে আটক করে।আটক তবিবার বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রামের কালু মোড়লের ছেলে।

একটি সুত্র জানায়, তবিবার রহমান গেটে রফতানিকৃত পন্যবাহি একটি ট্রাক নিয়ে সকাল ১০ টার সময় ভারতে প্রবেশ করে। সে ভারত থেকে পণ্য খালাশ করে দেশে ফেরার সময় ওই ট্রাকে করে বিপুল পরিমান ভারতীয় বিভিন্ন ধরনের ওষুধ আনছিল। ট্রাক নম্বর ঢাকা মেট্রো- ট- ১৪- ০৪৬৩। ভারতীয় গেট অতিক্রম করে দেশে আসার সময় বিএসএফ তার ট্রাকটি তল্লাশি করে এবং ট্রাকসহ তাকে আটক করে বিএসএফ। আটক তবিবর রহমান ট্রাকসহ বর্তমানে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী বিএসএফের হেফাজতে রয়েছে। তবিবর রহমান ওই ট্রাকটি বদলি চালাতো।

ওই ট্রাকের আসল চালক শফিকুল ইসলাম বলেন, আমি ঢাকা থেকে পন্য নিয়ে বেনাপোল এসে ক্লান্ত বোধ করলে বদলি চালক হিসাবে তবিবর রহমান গেটে বলে আমি পণ্য নিয়ে যাব। এরপর আমি তাকে পণ্যবাহি ট্রাক বুঝিয়ে দেই। সে সকাল ১০ টার সময় পন্যবাহি ট্রাকটি নিয়ে ভারত যায়। এবং ভারতের পেট্রাপোল বন্দরে মাল খালাশ করে দেশে ফেরার সময় ভারতীয় ওষুধ সহ বিএসএফ তাকে আটক করে এবং ট্রাকটিসহ তাকে ভারতের হরিদাসপুর ক্যাম্পে নিয়ে গেছে।

স্থানীয়রা জানায়, তবিবর রহমান গেটে দীর্ঘদিন যাবৎ এভাবে ভারত থেকে অবৈধ ভাবে ট্রাকে করে ওষুধ বাংলাদেশে নিয়ে আসে।

এ ব্যাপারে বেনাপোল আইসিপি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব এর নিকট জানতে চাইলে তিনি বলেন, এরকম কোন ঘটনা তার জানা নাই।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!