খুলনা, বাংলাদেশ | ২৩ আষাঢ়, ১৪৩১ | ৭ জুলাই, ২০২৪

Breaking News

  সমর্থকদের কাঁদিয়ে টাইব্রেকারে ব্রাজিলের বিদায়, সেমিফাইনালে উরুগুয়ে
  সন্ত্রাসীদের গুলিতে ডুমুরিয়া উপজেলার শরাফপুর ইউপি চেয়ারম্যান রবি নিহত

ব্যস্ত শহরের ক্লান্তি ভুলতে নচির সঙ্গে অর্ণব

বিনোদন ডেস্ক

হাতিরঝিল এম্ফিথিয়েটারে বসছে মেলোডি গানের আসর। ‘ঢাকা মেল্যাঙ্কলি’ শিরোনামের একটি কনসার্টের আয়োজন করেছে ব্লুব্রিক কমিউনিকেশনস এবং ইঙ্কওয়েল এন্টারপ্রাইজ। আগামী ১২ জুলাই এটি অনুষ্ঠিত হবে। ইতোমধ্যেই কনসার্টের টিকিট অনলাইনে বিক্রি শুরু হয়েছে। এপার বাংলা ওপার বাংলার শিল্পীদের মেলবন্ধনে আগত শ্রোতাদের জন্য চমৎকার একটি সন্ধ্যা উপহার দিতে আশাবাদী আয়োজকরা।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, ঢাকাবাসীদের সুন্দর একটি সংগীতসন্ধ্যা উপহার দিতে চান তারা। ব্যস্ত শহরের ক্লান্তি ভুলে এদিন যেন আগত শ্রোতারা সুরের সাগরে ডুবে যেতে পারেন। সেই কথা মাথায় রেখেই লাইনআপ সাজানো হয়েছে।

এদিন কনসার্টে দুই বাংলার জনপ্রিয় কণ্ঠশিল্পী নচিকেতা চক্রবর্তীর সঙ্গে গান পরিবেশন করবেন, বাংলাদেশের জনপ্রিয় সংগীশিল্পী ও গীতিকার শায়ান চৌধুরী অর্ণব, আরমিন মুসা ও আহমেদ হাসান সানি। কনসার্টে প্রবেশ মূল্য নির্ধারন করা হয়েছে ২০০০ হাজার টাকা। এটি শুরু হবে ১২ জুলাই বিকেলে। শেষ হবে রাতে। এর মধ্যেই শিল্পীরা তাদের জনপ্রিয় সব গান পরিবেশনা করবেন।

নচিকেতা এর আগেও বাংলাদেশে বহুবার কনসার্ট করেছেন। বাংলাদেশে তার অসংখ্য ভক্ত রয়েছে। যাদের জন্য সুযোগ পেলেই ঢাকায় ছুটে আসেন এই শিল্পী।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!