খুলনা, বাংলাদেশ | ৩১ ভাদ্র, ১৪৩১ | ১৫ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু: আক্রান্ত ৫৪৮
  ফুটবল ফেডারেশন নির্বাচন ২৬ অক্টোবর, অংশ নেবেন না টানা ১৬ বছরের সভাপতি কাজী সালাউদ্দিন
শিক্ষার্থীদের সংবাদ সম্মেলন

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নামে প্রকৌশলীকে হুমকি

লোহাগড়া প্রতিনিধি

নড়াইলের লোহাগড়া উপজেলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নামে উপজেলা প্রকৌশলী আবু সাঈদ মোহাম্মদ জসিমকে হুমকি দেওয়া হয়েছে। উপজেলার কাশিপুর ইউনিয়ন পরিষদের সচিব আবুল কালাম আজাদের ছেলে সাকিবুল হাসান অভি (২৩) এই হুমকি দেয় বলে জানা যায়।

সম্প্রতি ঘটে যাওয়া এই ঘটনা উপজেলার প্রশাসনের মধ্যে উদ্বেগ সৃষ্টি করেছে। তবে, তদন্তে জানা গেছে, যারা এই হুমকি দিয়েছে তাদের কারো সাথে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাথে কোনো সম্পৃক্ততা নেই।

জানা গেছে, মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল ১১ টায় বৈষম্য বিরোধী ছাত্রদের নাম ভাঙ্গিয়ে অভির নেতৃত্বে ৮-১০ জনের একদল দুর্বৃত্ত লোহাগড়া উপজেলার (এলজিইডি) প্রকৌশলী আবু সাঈদ মুহাম্মদ জসিমের কক্ষে ঢুকে অভি বলেন, এই উপজেলায় আপনার কাজ হচ্ছে না। এ সময় বাক-বিতণ্ডার একপর্যায়ে অভি প্রকৌশলীকে অকথ্য ভাষায় গালাগালি করে হুমকি ধামকি দিয়ে চলে যায়।

পরবর্তীতে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানাজানি হলে, বুধবার (২৮ আগস্ট) লোহাগড়া উপজেলার বৈষম্য বিরোধী আন্দোলনের শিক্ষার্থীরা এ বিষয়ের সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে তারা বলেন, আমাদের সাথে প্রথম থেকে শেষ অব্দি লোহাগড়া সংস্করণে এখনো কাজ করছে সকল শিক্ষার্থীর নাম ও নাম্বার উল্লেখ করা হয়েছে। এ ব্যতীত যেকোনো ধরনের অনৈতিক কর্মকান্ড কেউ অন্যায়ভাবে করতে গেলে লোহাগড়া উপজেলার সাধারণ শিক্ষার্থীরা দায়ভার বহন করবে না। প্রশাসনের প্রতি বিনীত অনুরোধ আপনারা অন্যায় কিছু দেখলে তার বিরুদ্ধে প্রশাসনিকভাবে ব্যবস্থা নিবেন। উল্লেখ্য, যেকোনো সাধারণ শিক্ষার্থী শুধুমাত্র শিক্ষার্থী পরিচয় বহন করে আমাদের সাথে যে কোন উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করতে পারবে।

অভিযুক্ত অভির পিতা আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, প্রকৌশলীর সাথে আমার ছেলে অভির গতকাল যা হয়েছে আমি নিজে থেকে মীমাংসা করে দিয়েছি। আমার ছেলে এই ধরনের কোন কর্মকাণ্ডে আর যাবেনা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জহুরুল ইসলাম, ঘটনাটি আমি শুনেছি, আমার কাছে ছাত্ররা আসছিল তাদেরকে আশ্বস্ত করেছি। আপনারা সমন্বয় করে আমার কাছে আসেন আমি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!