খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

বেনাপোল ও শার্শা সীমান্তে পৃথক অভিযানে আটক ২

শার্শা প্রতিনিধি

বেনাপোল ও শার্শা সীমান্তে পৃথক অভিযানে ৪২০ বোতল ভারতীয় ফেনসিডিল সহ আমান হোসেন (২০) এবং আড়াই কেজি গাঁজাসহ আইজদদীন (২০) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এবং র‌্যাব সদস্যরা।

শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটক আমান বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের আমির আলীর ছেলে এবং আইজদদীন নামাজ গ্রামের আব্দুর রাজ্জাকের ভাড়াটিয়া।

বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহল দল সাদিপুর মাঠ পাড়ায় অভিযান চালিয়ে ৯০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাকে আটক করে এবং যশোর র‌্যাব – ৬ কমান্ডার এম সরোয়ার হুসাইন জানান গোপন খবর পেয়ে নামাজ গ্রামের আব্দুর রাজ্জাকের ভাড়াটিয়ার ঘরের মধ্যে থেকে আড়াই কেজি গাঁজা সহ হাতেনাতে আটক করা হয় ।

আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে জানা গেছে। অপরদিকে, শার্শা উপজেলার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির এসআই মুহাম্মদ এজাজুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে শুক্রবার সকালে শালকোনা গ্রামের জাফরের পুকুরের পানির মধ্যে থেকে ৩৩০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে।

খুলনা গেজেট/এমআর




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!