খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

বিয়ের জমানো টাকা করোনার ত্রাণে, ১৫০ টাকায় তারকা দম্পতির বিয়ে!

বিনোদন ডেস্ক

বন্ধুর পোশাক থেকে শুরু করে রাবার ব্যান্ড দিয়ে আংটি বদল- অভিনব উপায়ে বিয়ে সারলেন সলোনি এবং ভিরাফ পটেল। বিয়ের জন্য যে টাকা জমানো ছিল, তা যাবে করোনা ত্রাণে। তারকা দম্পতি এ ভাবেই উদাহরণ রাখলেন গোটা দেশের সামনে।

২০১৮ সালে আলাপ ভিরাফ ও সলোনির। ২০২০ সালে বিয়ে করার সিদ্ধান্ত নেন তাঁরা। কিন্তু করোনার প্রথম ঢেউ ও লকডাউনের জেরে বাতিল হয়ে যায় পরিকল্পনা। একটি সাক্ষাৎকারে সলোনি জানান, ‘‘ভেবেছিলাম ২০২১ সালে সব ঠিক হয়ে গেলে ধুমধাম করে বিয়ে করব। কে জানত আরও খারাপ সময় আসবে!’’

জানুয়ারি মাসে আবার বিয়ের তারিখ স্থির করেন তাঁরা। মে মাসে ৬ তারিখ রেজিস্ট্রি। ১৫ এবং ১৬ তারিখ মুম্বই এবং দিল্লিতে ছোট অনুষ্ঠান রাখা হবে বলে ভাবা হয়েছিল। সব ব্যর্থ হয়ে যায় অতিমারির দ্বিতীয় ঢেউ আসতেই। এপ্রিল মাসে সলোনি, ভিরাফ এবং তাঁদের ২ পরিবার করোনায় আক্রান্ত হন। ১৫ এবং ১৬ তারিখের অনুষ্ঠান বাতিল করে দেওয়া হয়।

যুগলের বাবা, মায়েরা যখন ধীরে ধীরে সুস্থ হচ্ছেন, সে সময়ে ভিডিয়ো কলে সবাই মিলে আলোচনা করেন। করোনা আক্রান্ত হওয়া সত্ত্বেও বাবা মায়েরা তাঁদের উৎসাহ দেন।

পরিবারের মানুষ ছাড়া বিয়ে করতে কষ্ট হয়েছে সলোনি ও ভিরাফের। কিন্তু তাঁরা একসঙ্গে থাকতে চেয়েছিলেন। ঘটনার ভাল দিকগুলি একে অপরের সামনে তুলে ধরলেন তাঁরা। আদালতে যোগাযোগ করে জানা গেল, কাজ বন্ধ নেই। ব্যস প্রস্তুতি শুরু!

এক বন্ধু শাড়ি পাঠালেন সলোনিকে। শাড়ির রঙের সঙ্গে মিলিয়ে একটি পুরনো পোশাক পরলেন ভিরাফ। আংটি পরার শখ ছিল সলোনির। কিন্তু দুর্ভোগের সময়ে তা কিনতে পারেননি অভিনেতা। কিন্ত স্ত্রীর মুখে হাসি ফোটাতে অভিনব উপায় বের করলেন তিনি। রাবার ব্যান্ড পেঁচিয়ে আংটি তৈরি করে সলোনিকে পরালেন।

যে টাকা জমানো হয়েছিল বিয়ের জন্য, কিছু স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে যোগাযোগ করে সে টাকা দান করবেন তাঁরা করোনা আক্রান্ত রোগীদের জন্য।

খুলনা গেজেট/ এস আই




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!