খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

বিয়ের জন্য শুটিং পেছালেন তারা

বিনোদন ডেস্ক

কিছুদিন আগেই খবর প্রকাশ হয়েছিল নিজেদের নতুন সিনেমা ‘ব্রক্ষ্মাস্ত্র’ মুক্তির পর গাঁটছড়া বাঁধবেন তারা। এদিকে বছরের শেষে আলোচিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ বিয়ের পিঁড়িতে বসছেন এমন কথায় সরব এখন বলিপাড়া।

এরই মাঝে জানা গেল ক্যাটরিনার সাবেক প্রেমিক রণবীর কাপুর ও আলিয়া ভাটও ডিসেম্বরে বিয়ে করছেন। আর এজন্য নাকি ‘ব্রক্ষ্মাস্ত্র’ সিনেমার শুটিও পিছিয়েছেন তারা! ডিসেম্বরে সিনেমাটির বাকি অংশের শুটিং করার কথা থাকলেও প্রযোজক-পরিচালককে অনুরোধ করে শুটিং পিছিয়েছেন রণবীর-আলিয়া।

এ নিয়ে এখনো গণমাধ্যমে এই জুটি মুখ না খুললেও বলিপাড়ার সবাই মনে করছেন বিয়ের কারণে তারা শুটিং পিছিয়েছেন। এদিকে আলিয়ার মা সোনি রাজদান মেয়ের বিয়ে নিয়েও একটা ঈঙ্গিত দিয়েছেন।

তিনি বলেন, ‘আমিও জানি না ঠিক কবে বিয়ে করবে ওরা। হয়তো শিগগিরই সেই শুভক্ষণ আসবে। যার জন্য আমি অপেক্ষা করছি।’ আলিয়ার মায়ের এমন মন্তব্যে গুঞ্জনের পালে হাওয়া লাগবে এটা বলার অবকাশ রাখে না।

এছাড়া এর আগে রণবীর জানিয়েছিলেন, করোনা না থাকলে গতবছরই বিয়েটা সম্পূর্ণ করতেন তিনি। সব মিলিয়ে ক্যাটরিনা-ভিকি এবং আলিয়া-রণবীরের বিয়ে গুঞ্জন ঠিক কোথায় গিয়ে দাঁড়ায় সেই দেখার অপেক্ষা!

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!