খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

বিরাটের জন্য আনুশকার আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক

টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন আগেই। তারপর ওয়ানডের নেতৃত্ব হারান তিনি। আর গেল শনিবার টেস্ট অধিনায়কত্বও ছেড়েছেন বিরাট কোহলি। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ হারের পরই এ সিদ্ধান্ত জানান তিনি।

বিরাটের এ সিদ্ধান্তের জন্য হয়তো প্রস্তুত ছিলেন না কেউই। তার ভক্ত-সমর্থক সবার মধ্যেই তার ছাপ দেখা যায়। বিরাটের স্ত্রী আনুশকা শর্মাও যোগ দিয়েছেন সে তালিকায়।

বিরাটকে শুভেচ্ছা জানিয়ে আনুশকা লিখেছেন ২০১৪ সালে যখন টেস্ট ক্রিকেটের অধিনায়কত্ব তিনি গ্রহণ করেন, কতই না খুশি হয়েছিলেন তিনি। প্রাক্তন অধিনায়ক এম এস ধোনির সঙ্গে কথোপকথনে ব্যস্ত ছিলেন দুজনেই, হাসি মজার ছলেই ধোনি সেদিন বলেছিলেন, দায়িত্ব গ্রহণের পর অল্প দিনের মধ্যেই তার দাড়ি সাদা হতে শুরু করেছে। সেই মুহূর্তেই হো হো করে হেসে ওঠেন সকলে। একজন মানুষ এবং অধিনায়ক হিসেবে বিরাট অনবদ্য। সেদিনের পর অনেক কিছু বদলেছিল, বিরাট অনেক বড় হয়েছিলেন। জাতীয় দলের হয়ে বিরাট যতটা করেছেন সেটা বলে বোঝানো সম্ভব নয়!

আনুশকা আরও লেখেন, ‘একজন অমায়িক সাধাসিধা মানুষ কতটা ভালো উদ্দেশ্য রাখলে আজকে এই জায়গায় পৌঁছায় সেটা তোমায় দেখলেই বোঝা যায়। মুহূর্তের মধ্যে চ্যালেঞ্জ নিয়ে দেখিয়ে দিয়েছ তুমি। সবসময় মাঠে নয়, জীবনের ক্ষেত্রেও! তোমার পাশে বসে তোমায় কাঁদতে দেখেছি, কিন্তু ভাঙতে নয়, আপস করনি কোনো ক্ষেত্রে। হাজার পরীক্ষার পরেও নিজেকে প্রমাণ করার লড়াইয়ে যে খারাপ কিছু গ্রহণ করনি, তার জন্য অনেক ধন্যবাদ এবং গর্বিত বোধ করছি।’

মেয়ে ভামিকাও বাবার জন্য একদিন অসীম গর্ব বোধ করবে বলে ধারণা আনুশকার। আরও লিখেছেন- বিরাটের অবশ্যই দোষ রয়েছে কিন্তু তারপরেও তিনি কঠিন পরিস্থিতিতে শক্তভাবে দাঁড়িয়ে থেকেই কাজ করে গেছেন। তার লোভ নেই, শুধুই ভালো করার প্রচেষ্টা! ৭ বছরে অনেক কিছু করেছ এবং প্রত্যেকটি ভালো কিছু!




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!