খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৫ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯২৭
  সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার
  বগুড়ার শেরপুরে বজ্রপাতে ২ শিক্ষার্থীর মৃত্যু
  শ্রমবাজার ঘিরে সিন্ডিকেট চায় না বাংলাদেশ : প্রবাসী কল্যাণ উপদেষ্টা

বিয়ে হয়ে গেল সিদ্ধার্থ-কিয়ারার, এসে গেল প্রথম ছবি

বিনোদন ডেস্ক

সবার নজর এখন সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদভানির বিয়েতে। কখন আসবে প্রথম ছবি? কী রঙের পোশাক পরেছেন তাঁরা? কোন থিম? জয়সলমীরের সূর্যগড় প্রাসাদে এখন ঠিক কী হচ্ছে— এমন বহু প্রশ্ন ভিড় করেছে অনুরাগীদের মনে। সবাই উদগ্রীব, এ দিকে প্রতীক্ষার প্রহর শেষ আর হয় না। অবশেষে মঙ্গলবার মধ্যরাতে কিয়ারা আদভানির ইনস্টাগ্রামে এল বিয়ের প্রথম ছবি।

কথা ছিল বিয়ে হবে সোমবার (৬ ফেব্রুয়ারি)। কিন্তু গত রাত ব্যাচেলর পার্টি করতেই কেটে গিয়েছে বর-কনের। ফলে বিয়েটা একদিন পিছিয়ে  মঙ্গলবার হলো।

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে উপলক্ষে সূর্যগড় ফোর্টকে একটি বিলাসবহুল হোটেলের চেহারা দেওয়া হয়। অতিথিদের একাধিক সুযোগ-সুবিধা দেওয়ার পাশাপাশি বিয়ের দিনের খাবারের মেনুতেও ছিল বিশেষ চমক। শোনা যাচ্ছে, ১০ দেশের ১০০-র বেশি পদ তৈরি করা হয়েছিল অতিথিদের জন্য। মেনুতে ছিল ইতালিয়ান, চাইনিজ, আমেরিকান, সাউথ ইন্ডিয়ান, মেক্সিকান, রাজস্থানি, পাঞ্জাবি এবং গুজরাটি খাবার। মিষ্টির মধ্যে জয়সলমীরের বিখ্যাত ঘোটওয়ান লাড্ডু। সঙ্গে পাঞ্জাব এবং দিল্লি থেকে আসা অতিথিদের জন্য মসলাদার ও চটকদার খাবার। ৫০টির বেশি খাবারের স্টলের দায়িত্বে ছিলেন পাঁচ শতাধিক ওয়েটার। সকাল ও বিকেলের নাশতায়ও চমক রাখা হয়।

কয়েক দিন ধরে তারায় তারায় ঝলমলিয়ে উঠেছে সূর্যগড় প্রাসাদ। করণ জোহর, শহীদ কাপুর আর তার স্ত্রী মীরা রাজপুত, আকাশ আম্বানি, শ্লোকা মেহেতা, মনীশ মালহোত্রাসহ আরও অনেকে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের উৎসবে শামিল হন।

বিয়ের পর নব্য বিবাহিত জুটি সিদ্ধার্থের আরব সাগরমুখী বিলাসবহুল ফ্ল্যাটে উঠবেন বলে জানা গেছে। যার ইন্টেরিয়র করেছিলেন গৌরি খান। তবে এটা হতে চলেছে অস্থায়ী বাস। জুহুতে তাদের পছন্দের বাংলোর কাজ শেষ হলেই তারকা এই জুটি সেখানেই উঠবেন।




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!