খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

বিবাহ বিচ্ছেদ হতে চলেছে প্রিয়াঙ্কা-নিকের !

বিনোদন ডেস্ক

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের নাকি বিবাহ বিচ্ছেদ হতে চলেছে। জনপ্রিয় তারকা দম্পতি সম্পর্কে এমনি বিস্ফোরক দাবি করলেন বলিউড অভিনেতা তথা স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কামাল আর খান ওরফে কেআরকে। আমির খান-কিরণ রাওয়ের পর এবার প্রিয়াঙ্কা ও নিকের বিবাহ বিচ্ছেদ নিয়ে চাঞ্চল্যকর টুইট করলেন তিনি।

টুইটে কেআরকে দাবি করেন আগামী দশ বছরের মধ্যে প্রিয়াঙ্কা ও নিকের বিবাহ বিচ্ছেদ হয়ে যাবে। বলা বাহুল্য টুইটটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। একের পর এক কমেন্ট করতে থাকেন নেটিজেন‍রা। একজন কেআরকে কে সমর্থন করে দাবি করেছেন, আগামী বছরেই বিয়েটা ভেঙে যেতে পারে। এ বিয়ে যে টিকবে না তা নিক প্রিয়াঙ্কা নিজেরাও ভাল জানেন। আবার অনেকেই মন্তব্য করেছেন, এটা বাড়াবাড়ি হয়ে যাচ্ছে। তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে এ ধরনের মন্তব্য বন্ধ হওয়া উচিত।

এখানেই থামেননি কেআরকে। একের পর বিস্ফোরক ভবিষ্যৎবাণী করে গিয়েছেন তিনি টুইটারে। তার দাবি কঙ্গনা রানাউত চিরজীবন অবিবাহিতই থেকে যাবেন। এখানেও কমেন্ট করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন কঙ্গনাকে যে বিয়ে করবে সে ভাগ্যবান। আবার আরেকজনের কটাক্ষ কঙ্গনা বিয়ে করবেন কি করবেন না তা নিয়ে কেআরকের মাথাব্যথার কারণ কি? অনেক অভিনেতারাও তো নয় অবিবাহিত নয় ডিভোর্সি।

উল্লেখ্য, মাস কয়েক আগে সালমান খানের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে মানহানির মামলার নোটিস পেয়েছিলেন কেআরকে। সালমানের ‘রাধে’ ছবির একটি হাস্যকর রিভিউ করেছিলেন কেআরকে। এরপরেই কেআরকে কে একটি নোটিস পাঠায় সালমানের আইনি টিম।

এই খবরের সত‍্যতা স্বীকার করে টুইট করেছিলেন কেআরকে। তিনি লিখেছিলেন, ‘‘রাধে’র রিভিউ করার জন্য সালমান খান আমার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন।’ তিনি আরো লেখেন, কোনো অভিনেতা বা প্রযোজক তাকে যদি বারণ করেন তবে তিনি তাদের ছবির রিভিউ করেন না।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!