খুলনা, বাংলাদেশ | ৯ আষাঢ়, ১৪৩১ | ২৩ জুন, ২০২৪

Breaking News

বিবাদ মিটিয়ে সালমানের ‘টাইগার ৩’তে অরিজিৎ!

বিনোদন ডেস্ক

চলতি বছর বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেননি বলিউড সুপারস্টার সালমান খান। বলতে গেছে ‘কিসিকা ভাই কিসিকা জান’ সিনেমাটি ফ্লাপ। এবার ‘টাইগার ৩’ সিনেমা নিয়ে নতুন মিশনে নামবেন ভাইজান। নভেম্বরে আসছে সালমান খান সিনেমাটি। বৃহস্পতিবার ইনস্টাগ্রামে ‘লেকে প্রভু কা নাম’-এর একটা টিজার শেয়ার করলেন। যাতে সালমানের সঙ্গে দেখা মিলল ক্যাটরিনারও। তবে চমক রয়েছে অন্য জায়গায়। এই গান গেয়েছেন অরিজিৎ সিং।

মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ হিন্দি, তামিল ও তেলুগু ভাষায় মুক্তি পাবে ১২ নভেম্বর। এর আগে ‘লেকে প্রভু কা নাম’ গানটি প্রকাশ পাওয়ার কথা রয়েছে ২৩ অক্টোবর।

ভারতের বিনোদন ভিত্তিক গণমাধ্যম পিঙ্কভিলাকে মিউজিক ডিরেক্টর প্রীতম জানান, ‘সালমান আর অরিজিতের একসঙ্গে আসার অপেক্ষা বহুদিনের। একদিকে দেশের বড় সুপারস্টার সালমান আর অন্য দিকে সিঙ্গিং সেনসেশন অরিজিৎ। এদের দুজনকে নিয়ে গান বানানোর অপেক্ষা অনেকদিনের।

এর আগে সুলতানের জন্য অরিজিত একটি গান গাইলেও তা সিনেমায় রাখেননি সালমান। শোনা যেত, এতদিন নাকি কোনও সিনেমার নির্মাতা ছবিতে অরিজিতের গান ব্যবহারের কথা বললেই নাকচ করে দিতেন ভাইজান। সালমানের সঙ্গে কাজের সুযোগ এতদিন অরিজিতের কাছে না এলও, বলিউডের কিং শাহরুখ খানের সঙ্গে পরপর কাজ করে চলেছেন বাংলার এই ছেলে।

অরিজিৎ আর সালমানের মধ্যে হওয়া ঝামেলা কারও অজানা নয়। ২০১৬ সালে প্রকাশ্যে সালমান খানের কাছে দুঃখপ্রকাশও করেছিলেন অরিজিৎ। বলেছিলেন, ‘আপনি ভুল ভাবছেন যে, আমি আপনাকে অপমান করেছি। আমি অনেক গান গেয়েছি স্যার। কিন্তু অবসর নেওয়ার আগে অন্তত আপনার একটি গান আমার ঝুলিতে যোগ করতে চাই। দয়া করে এই অনুভূতি আমার কাছ থেকে কেড়ে নেবেন না।’

অবশেষে ভাইজানের মনের বরফ গলেছে। ক’দিন আগেই তার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে যেতে দেখা গেছে অরিজিতকে। তখনই তাদের দ্বন্দ্ব মিটিয়ে এক হওয়ার গুঞ্জন ছড়ায়। এবার তা-ই সত্যি হয়ে ধরা দিলো।

এটি যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা। এতে সালমান ও ক্যাটরিনার সঙ্গে আছেন ইমরান হাশমি, ঋধি ডোগরা, কুমুদ মিশ্র, রণবীর শোরে প্রমুখ। অতিথি চরিত্রে হাজির হবেন শাহরুখ খান।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!