খুলনা, বাংলাদেশ | ৫ আশ্বিন, ১৪৩১ | ২০ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, হাসপাতালে ৮৮৭
  ঢাবির হলে পিটিয়ে যুবককে হত্যা: ছাত্রলীগ নেতাসহ আটক ৩, তদন্ত কমিটি গঠন
  বেক্সিমকো গ্রুপের সব সম্পত্তি রক্ষণাবেক্ষণের জন্য রিসিভার নিয়োগ দিতে পূর্ণাঙ্গ রায়ে বাংলাদেশ ব্যাংককে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট

বিজয় দিবসের প্রথম প্রহরে বঙ্গবন্ধু’র সমাধিতে শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি

বিজয় দিবসের প্রথম প্রহরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি শ্রদ্ধা জানিয়েছেন সর্বস্তরের মানুষ। রাত ১২টা ০১ মিনিটে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানান জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এরপর একে একে শ্রদ্ধা জানান বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান; সামাজিক ও সংস্কৃতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠানসহ সর্বস্তরের মানুষ। শ্রদ্ধা নিবেদন শেষে ৭৫ এর ১৫ আগষ্ট ঘাতকের গুলিতে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্য, ১৯৭১ মহান মুক্তিযুদ্ধে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খানসহ দলের সহযোগী ও অংগ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া, এদিন সদর উপজেলা আওয়ামী লীগের পাশে অবস্থিত বদ্ধভূমি স্মৃতি স্তম্ভে এবং শহরের লঞ্চঘাটে অবস্থিত মুক্তিযোদ্ধা স্মৃতি স্তম্ভে প্রশাসন, শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে মাল্যদান করা হয়। সকাল পৌনে ১০টায় কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষ থেকে কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ও আব্দুল আওয়াল শামীম টুঙ্গিপাড়ায় জাতির পিতার সামধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানান।

এছাড়া কেন্দ্রীয় আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ের উপ-কমিটির সদস্য কানতারা খানও জাতির পিতার সামধিতে শ্রদ্ধা জানান। টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন আলাদা আলাদা ভাবে জাতির পিতার সামধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানান। জেলার অন্যান্য উপজেলা সদরেও নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!