খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

বিএনপি নেতা অপু’র সহধর্মিনীর ইন্তেকাল, শোক

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগর বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক, সদর থানা বিএনপির সাবেক সাধারন সম্পাদক, আজমখান কমার্স কলেজের ছাত্র সংসদের জিএস অধ্যাপক আরিফুজ্জামান অপু’র সহধর্মিনী জোসনা আক্তার ইন্তেকাল করেছেন (ইন্না..রাজিউন)।

বুধবার (২৭ এপ্রিল) সকাল ৯টায় নগরীর টুটপাড়া সেন্ট্রাল রোড়স্থ নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন যাবত কিডনি, লিভার, ডাইবেটিকসসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসকের পরামর্শে নিজ বাসভবনে চিকিৎসাধীন ছিলেন। বুধবার জোহরবাদ জানাযা শেষে বাগেরহাটের পাইকপাড়ার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমার রুহের মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু এবং খুলনা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনিসহ খুলনা মহানগর বিএনপির সাবেক নেতৃবৃন্দ, থানা, ওয়ার্ড অঙ্গ ও সহযোগী সংগঠণের নেতৃবৃন্দরা।

এদিকে খুলনা মহানগরীর সদর থানা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আরিফুজ্জামান অপুর সহধর্মিনীর মিসেস জোছনা আক্তারের মৃত্যুতে গভীর শোক ও শোকহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন খুলনা মহানগর
বিএনপি।

বিবৃতিদাতারা হলেন, খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক এ্যাড. শফিকুল আলম মনা, সদস্য সচিব মোঃ শফিকুল আলম তুহিন, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক তারিকুল ইসলাম জহিরসহ আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!