খুলনা, বাংলাদেশ | ২০ আষাঢ়, ১৪৩১ | ৪ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা আন্দোলন: শনিবার সারা দেশে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও রোববার ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা

বাবা-মায়ের পছন্দে বিয়ে করতে চান জেবা

বর্তমানে ছোট পর্দার আলোচিত একটি নাম জেবা জান্নাত। নাট্য নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড কর্তৃক নিষিদ্ধ হওয়ার পরেই আলোচনায় ওঠে আসেন তিনি। এরপর এই ইস্যুতে বিভিন্ন সময়ে সংবাদের শিরোনামে আসেন নবাগত এই অভিনয়শিল্পী।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ঈদ আয়োজন টকশোতে অতিথি হিসেবে হাজির হন জেবা। সেই অনুষ্ঠানে ব্যক্তিজীবন ও বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন তিনি।

বিয়ে করবেন কবে? সঞ্চালকের এমন প্রশ্নের জবাবে জেবা বলেন, ‘২০২৫ সালে বিয়ে করব। কিন্তু এখনো ছেলে ঠিক করা হয়নি। এরমধ্যে যদি ভালো কাউকে পেয়ে যাই কিংবা বাবা-মা সিলেক্ট করে তাহলে বিয়ে করে ফেলব।’

জেবা জান্নাতের কাছে জানতে চাওয়া হয়, বাবা-মায়ের পছন্দ করা ছেলে কি তোমাকে হ্যাপি রাখতে পারবে? উত্তরে প্রশ্ন রেখে এ অভিনেত্রী বলেন, ‘আমার পছন্দ করা ছেলে যে আমাকে হ্যাপি রাখতে পারবে তার গ্যারান্টি কী? তাছাড়া বাবা-মা পছন্দ করলে যাচাই করার সুযোগ থাকে। আমি যেটা এক বছরে যাচাই করব, বাবা-মা সেটা একদিনে করবে। এ ক্ষেত্রে বিয়ের পর কোনো ঝামেলা হলে তো অন্তত বাবা-মাকে বলতে পারব। কিন্তু নিজে পছন্দ করে বিয়ে করার পর ঝামেলা হলে কাকে বলব?’

উল্লেখ্য, প্রথমবার জয়নাল হাজারির ফেসবুক টকশোতে হাজির হয়েছিলেন জেবা জান্নাত। এরপর টিকটকে পরিচিতি পান। পরে টেলিভিশন নাটকে নিয়মিত হন। আফরান নিশোর সঙ্গে তার ‘ক্রস কানেকশন’ নাটকের একটি ক্লিপস ভাইরাল হয়। এছাড়া ‘পার্টনারশিপ আনলিমিটেড’, ‘রিকশাওয়ালার প্রেম’সহ বেশ কিছু নাটকে অভিনয় করেছেন তিনি।

 

খুলনা গেজেট/এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!