খুলনা, বাংলাদেশ | ২ আশ্বিন, ১৪৩১ | ১৭ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  ডেঙ্গুতে একজনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৬৭
  রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২
  ঝিনাইদহে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ জনের মৃত্যু

‘বাবরকে বাঁচাতে আফ্রিদি-রিজওয়ানকে টার্গেট করেছে পিসিবি’

ক্রীড়া প্রতিবেদক

সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপপর্ব থেকেই বিদায় নিয়েছিল পাকিস্তান। তাদের হতাশাজনক পারফরম্যান্সের পর সামনে এসেছে দলে অন্তর্কোন্দলের বিষয়। বিশেষত তার আগেই ইংল্যান্ড সফরে শাহিন আফ্রিদির বিরুদ্ধে কোচের সঙ্গে অসদাচরণের অভিযোগ উঠেছে।

একইন সঙ্গে মোহাম্মদ রিজওয়ানের বিরুদ্ধেও গ্রুপিংয়ের অভিযোগ উঠছে। পাকিস্তানের সাবেক ক্রিকেটার বাসিত আলির দাবি বাবর আজমের বাজে পারফরম্যান্স ও অধিনায়কত্বকে আড়াল করতেই আফ্রিদি ও রিজওয়ানকে দোষ দিচ্ছে পিসিবি।

তিনি বলেন, ‘আফ্রিদি ও রিজওয়ানের বিরুদ্ধে প্রতিবেদন বানানো হয়েছে যে তারা নাকি আলাদা গ্রুপ বানিয়েছে। কিন্তু এটা ভুল। আপনার দোষ অন্যের উপর চাপিয়ে দিবেন না, অন্যথায় পাকিস্তান ক্রিকেট ধ্বংস হয়ে যাবে।’

‘আমি এখন এটা বলছি কারণ আসলেই যদি এটা ঘটে তাহলে সেটা আপনার ভুল। আপনি যদি মনে করেন রিজওয়ান, আফ্রিদি ও বাবর একই পিচে নেই তাহলে তিনজনকেই সরিয়ে দিন। বাকি দুইজনকে দোষ দিয়ে একজনকে নায়ক বানাবেন। এটা হবে ভুল।’-যোগ করেন তিনি।

বাবরের অধিনায়কত্ব নিয়ে বাসিত বলছিলেন, ‘বাবর আজম অধিনায়কত্বে কেমন করেছে? শুধু এবারের বিশ্বকাপ নয়, ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের শুরু থেকেই চিন্তা করুন। এর আগে মেলবোর্নে কেন ভারতের বিপক্ষে শেষ ওভারে মোহাম্মদ নওয়াজকে ওভার করালো? এসব কি আপনার চোখ খুলে দেয় না?’

‘মাত্র পাঁচ ম্যাচ পরই আপনি আরেকজকে সরিয়ে দিলেন নেতৃত্ব থেকে (আফ্রিদি)। চিন্তা করুন তার মনের অবস্থা? আমরা যখন টিভি সেটে চেয়ার ছাড়ি তখনই তো খারাপ লাগে।’-যোগ করেন তিনি।

খুলনা গেজেট/এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!