খুলনা, বাংলাদেশ | ২১ আষাঢ়, ১৪৩১ | ৫ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

বাঘ বিধবা ১০ পরিবারকে স্বাবলম্বী করতে মটরভ্যান প্রদান

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার শ্যামনগরের গাবুরা, বুড়িগোয়ালিনী ও মুন্সিগঞ্জ ইউনিয়নের বাঘ বিধবা ১০টি পরিবারকে স্বাবলম্বী করতে মটরভ্যান প্রদান করা হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) সকালে শ্যামনগরের বুড়িগোয়ালিনী ইউনিয়নের কলবাড়িতে এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশের সহযোগিতায় এবং ট্রাই ডিজিটালের পর্যবেক্ষণে এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২১ ফান্ডের আওতায় পরিবারগুলোর মাঝে এই মটরভ্যান বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এলজি অ্যাম্বাসেডর আব্দুল্লাহ আল মামুন এর সঞ্চালনায় ও এম এম ফরহাদ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আতাউল হক দোলন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদউজ্জামান সাইদ, মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আইয়ুব ডলি, এলজি ইলেক্ট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চের একাউন্টিং অফিসার রেহানউদ্দিন ও ট্রাই ডিজিটালের প্রতিনিধি মাইনুল ইসলাম।

প্রসঙ্গত, এলজি’র ভেরিফাইড ফেসবুক পেজে দাখিলকৃত ৩ শতাধিক আবেদনের মধ্য থেকে ৬ জনের টেকসই উন্নয়ন আইডিয়া গ্রহণ ও আইডিয়া বাস্তবায়নে এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২১ ফান্ডের আওতায় অর্থায়ন করা হয়। এর মধ্যে সাতক্ষীরার সুন্দরবন উপকূলের বাঘ বিধবা পরিবারগুলোকে স্বাবলম্বী করার আইডিয়া দিয়ে এলজি অ্যাম্বাসেডর নির্বাচিত হন আব্দুল্লাহ আল মামুন।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!