খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

বাগেরহাটে রাজিয়া নাসেরের স্মরণসভা দোয়া মাহফিল

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা ও প্রধানমন্ত্রীর চাচী রাজিয়া নাসেরের রুহের মাগফেরাত কামনায় স্মরণসভা ও দোয়া মাহফিল বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে বাগেরহাট জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে এই স্মরণসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক।

তিনি বলনে,রাজিয়া নাসেরকে হারিয়ে শুধু শেখ হেলাল উদ্দিন, শেখ জুয়েল, শেখ সোহেল মা হারাননি, আওয়ামী লীগের কর্মীরাও বিশ্বস্ত অভিভাবককে হারিয়েছেন।রাজিয়া নাসের তার জীবদ্দশায় নিজের কথা চিন্তা না করে দেশ ও বঙ্গবন্ধুর পরিবারের কথা চিন্তা করেছেন। আমি আল্লাহর কাছে রাজিয়া নাসেরসহ বঙ্গবন্ধু পরিবারের সকল প্রায়ত সদস্যদের রুহের মাগ ফেরাত কামনা করছি।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে স্মরণ সভায় বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাট জেলা আইনজীবী সমিতির সভাপতি ড. আজাদ ফিরোজ টিপু, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, মোরেলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ-ই-আলম বাচ্চু, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান, আওয়ামী লীগ নেতা শেখ হেমায়েত উদ্দিন, এ্যাড. ফরিদ উদ্দিন আহমেদ,মনোয়ার হোসেন টগর, সরদার ফখরুল আলম সাহেব, নকিব নজিবুল হক নজু, আব্দুল বাকি তালুকদার প্রমুখ।

বাগেরহাট জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী স্মরণসভা ও দোয়া মাহফিলে অংশগ্রহন করেন। স্মরণসভা শেষে রাজিয়া নাসেরসহ বঙ্গবন্ধু পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

খুলনা গেজেট/এ হোসেন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!