খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

বাগেরহাটে পিকআপ চাপায় মোটরসাইকেল চালক নিহত

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটে পিকআপের চাপায় শাশ্বত রায় (১৯) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার (১৩ মার্চ) বিকেলে বাগেরহাট-খুলনা মাহাসড়ক দিয়ে কাটাখালি যাওয়ার পথে ফকিরহাট উপজেলার নওয়াপাড়া এলাকার বালিয়ার দোকানের সামনে পৌছালে একটি কুকুরের সাথে ধাক্কা খেয়ে পড়ে যায় শাশ্বত। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মিনি পিকআপক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে শাশ্বত মারা যায়। পিকআপটিকে জব্দ ও মরদেহ উদ্ধার করেছে কাটাখালি হাইওয়ে থানা পুলিশ।

নিহত শাশ্বত রায় মোংলা উপজেলার বুড়িরডাংগা এলাকার সুখেন্দু রায়ের ছেলে।তার কাছে পুলিশ কনস্টেবল নিয়োগের প্রাথমিক শারীরিক পরীক্ষার প্রবেশপত্র ছিল। ধারণা করা হচ্ছে বাগেরহাট পুলিশ লাইন্সে চলমান কনস্টেবল নিয়োগের জন্য শারীরিক উচ্চতা, কাগজপত্রাদি যাচাই-বাচাই এবং প্রাথমিক শারীরিক পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলেন তিনি।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আলী বলেন, বাগেরহাট-খুলনা মাহাসড়ক দিয়ে কাটাখালি যাওয়ার পথে ফকিরহাট উপজেলার নওয়াপাড়া এলাকার বালিয়ার দোকানের সামনে পৌছালে একটি কুকুরের সাথে ধাক্কা খেয়ে পড়ে যায় শাশ্বত। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মিনি পিকআপক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে শাশ্বত মারা যায়। আমরা নিহতের মরদে উদ্ধার করেছি। সেই সাথে শাশ্বতকে চাপা দেওয়া পিকআপটিকে জব্দ করা হয়েছে।

 

খুলনা গেজেট/এএ

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!