খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন
  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন

বাগেরহাটের শরণখোলায় ছিনতাইয়ের সময় তিন নারী আটক

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের শরণখোলায় স্বর্ণের আংটি ও টাকা ছিনতাইয়ের অপরাধে তিন নারীকে আটক করেছে পুলিশ। রবিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে শরণখোলা উপজেলা সদরের পাঁচরাস্তা এলাকায় নাছিমা বেগম নামের এক নারীর ব্যাগ খুলে আংটি ও টাকা নেওয়ার সময় এদের ধরে ফেলে স্থানীয়রা। পরে ধৃত নারীদের শরণখোলা থানা পুলিশের কাছে হস্তান্তর করে স্থানীয়রা।

আটককৃতরা হলেন, পারভীন বেগম (২০), শারমিন বেগম (২২) ও মৌসুমী বেগম (২৪)। এদের কাছ থেকে দুটি স্বর্ণের আংটি ও ২১০০ টাকা উদ্ধার করা হয়েছে। এরা সবাই বাগেরহাটের খানজাহান আলী (রহ.) মাজার এলাকায় অস্থায়ীভাবে বসবাস করে।

পশ্চিম খাদা গ্রামের নাছিমা বেগম বলেন, রায়েন্দা বাজারের স্বর্ণকারের দোকান থেকে দুটি স্বর্ণের আংটি মেরামত করে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে পাঁচরাস্তা মোড়ে নাদিয়া ফার্মেসীতে ওষুধ কিনতে প্রবেশ করি। এসময়, এক নারী আমার ব্যাগ খুলে দুটি আংটি এবং ২হাজার ১শ টাকা বের করে নিয়ে পালানোর চেষ্টা করেন। এসময় পাশের লোকজন দেখে তাকে ও তার দুই সহযোগীকে ধরে ফেলেন। আমি কোন ভাবেই বুঝতে পারিনি তারা ছিনতাইকারি।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদুর রহমান বলেন, সুকৌশলে এক নারীর ব্যাগ থেকে আংটি ও টাকা নেওয়ার চেষ্টা করেছে, এমন অভিযোগে স্থানীয়রা তিন নারীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। আমরা ওই নারীদের জিজ্ঞাসাবাদ করছি। জিজ্ঞাসাবাদে তারা একেক সময় এক এক জায়গার ঠিকানা দিচ্ছে। আমরা বিষয়টি পর্যবেক্ষন করছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

খুলনা গেজেট/এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!