খুলনা, বাংলাদেশ | ২৮ আশ্বিন, ১৪৩১ | ১৩ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৯ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৯১৫
  ময়মনসিংহে ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু
  এমন রাষ্ট্র গঠন করতে চাই যা নিয়ে দুনিয়ার সামনে গর্ব করা যায়, ঢাকেশ্বরী মন্দিরে শুভেচ্ছা বিনিময় শেষে প্রধান উপদেষ্টা ড. ইউনূস
  আজ মধ্যরাত থেকে ইলিশ ধরা-বিপণনে ২২ দিনের নিষেধাজ্ঞা

বাংলাদেশ কোনো নির্দিষ্ট ধর্মাবলম্বীর জন্য নয়, সবার অধিকার সমান : মঞ্জু

গেজেট ডেস্ক

বাংলাদেশ কোনো নির্দিষ্ট ধর্মাবলম্বীর জন্য নয়। এখানে সবার অধিকার সমান। সংখ্যায় কম বেশি বলতে কিছু নেই। বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আমরা হাজার বছর ধরে অত্যন্ত শান্তিপূর্ণভাবে বাস করি। আমরা সবসময় আপনাদের সঙ্গে আছি এবং থাকব।

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত নগরীর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনে গিয়ে সনাতন ধর্মাবলম্বীদেরকে শুভেচ্ছা জানিয়ে এসব কথা বলেন খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য ও নগর বিএনপি’র সাবেক সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। তিনি আরও বলেন, ধর্ম নিয়ে কোনো ধরনের বিভেদ বা সংঘাত দেখতে চাই না। আমাদের সবার পবিত্র দায়িত্ব এই দেশে ধর্মকে নিয়ে কোনো রকমের বাড়াবাড়ি কেউ যেন না করে। ধর্মকে নিয়ে যেন কোনো সংঘাত না হয়। সাম্প্রদায়িকতা সৃষ্টি না হয়। আমরা বিশ্বাস করি গণতন্ত্র যদি থাকে সেখানে সকলের অধিকার রক্ষা করা সম্ভব, এই সংঘাত সৃষ্টি হয় না। আমরা সংখ্যালঘু কথাটিতে বিশ্বাস করি না, বিশ্বাস করি এ দেশে যারা আছেন, সবাই বাংলাদেশের নাগরিক, তাদের পরিচয় একটা তারা বাংলাদেশি। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত নগরীর শিববাড়ি কালি মন্দির, রূপসা শশ্মানঘাট কালি মন্দির, কয়লাঘাট কালি মন্দির, বয়রা পূজাখোলা মন্দিরে শ্রী মহাদেব সাহা, শ্রী সুকুমার সাহা, শ্রী চিম্বজিত সাহাসহ দর্শনার্থী, ভক্ত ও অনুসারীদের সঙ্গে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।

সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছাজ্ঞাপনকালে উপস্থিত ছিলেন জাফরউল্লাহ খান সাচ্চু, আরিফুজ্জামান অপু, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, ইকবাল হোসেন খোকন, সাদিকুর রহমান সবুজ, ইশহাক তালুকদার, তরিকুল্লাহ খান, গিয়াসউদ্দিন বনি, ওমর ফারুক, মেজবাহ উদ্দিন মিজু, রবিউল ইসলাম রবি, মহিউদ্দিন টারজান, জাহিদ কামাল টিটু, তৌহিদুল ইসলাম খোকন, মিজানুজ্জামান তাজ, ইকবাল হোসেন, আলমগীর হোসেন, গোলাম নবী ডালু, সাইমুন ইসলাম রাজ্জাক, সুলতান মাহমুদ সুমন, শামীম আশরাফ, রাজিবুল আলম বাপ্পি, নুরুল ইসলাম লিটন, মোস্তফা জামান মিন্টু, শাকিল আহমেদ, সালাউদ্দিন সান্নু, এম এ হাসান, পারভেজ মোড়ল, হুমায়ুন কবির, সেলিম বড় মিয়া, আলম হাওলাদার, সমির কুমার সাহা, ফিরোজ আহমেদ, তরিকুল আলম, আসমত হোসেন, সাখাওয়াত হোসেন, মাসুদ হোসেন, আল মামুন, শামসুল আলম বাদল, আবু মাস্টার, ইউসুফ মোল্লা, স্বপন হাওলাদার, কবির বিশ্বাস, কামরুল বিশ্বাস, আসাদ সানা, মঈন হাওলাদার, ফারুক হোসেন, জাহাঙ্গীর হানিফ, কামরুল ইসলাম খোকন, আব্দুল করিম, শুকুর আলী, রমিজ খান, জাহাঙ্গীর মল্লিক, পারভেজ আলম, মোস্তফা জামান নোমান, মো. মুন্না, হারুন হোসেন, নাইমুল গাজী, ফজলুর রহমান, বেল্লাল তালুকদার, শোয়েব উদ্দিন মাস্টার, শহিদুল ইসলাম খোকন, কালাম, জাহিদুল ইসলাম, রাশেদ, মাহবুব গাজী, শামীম হায়দার আলী প্রমুখ। খবর বিজ্ঞপ্তির।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!