খুলনা, বাংলাদেশ | ১৩ আশ্বিন, ১৪৩১ | ২৮ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

বাংলাদেশে ১ সপ্তাহে কত আয় করল ‘জওয়ান’

বিনোদন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ গত ৭ সেপ্টেম্বর বাংলাদেশ ও ভারতে একইদিনে মুক্তি পেয়েছে। গত এক সপ্তাহে বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছে প্রায় ৯০০ কোটির কাছাকাছি। একই দিনে বাংলাদেশে মুক্তি পেয়ে গতকাল শুক্রবার পর্যন্ত ‘জওয়ান’ আয় করেছে ৭০ লাখের বেশি।

‘জওয়ান’ সিনেমাটি বাংলাদেশে আমদানি করেছে রংধনু গ্রুপ ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।

বাংলাদেশের ৪৬টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি। স্টার সিনেপ্লেক্সের ৭টি শাখায় প্রতিদিন সিনেমাটির ৫৫টি শো চলছে।। এছাড়া লায়ন সিনেমাস, ব্লকবাস্টার সিনেমা, মধুমিতা, শ্যামলী, যশোরের মনিহারে চলছে সিনেমাটি।

সিনেমাটির আমদানিকারক পরিচালক অনন্য মামুন বলেন, ‘আসলে সঠিক হিসাবটা এই মূহূর্তে বলা সম্ভব হচ্ছে না। যতোটুকু বলতে পারি বাংলাদেশে মুক্তির পর থেকে গতকাল শুক্রবার পর্যন্ত ৭০ লাখ টাকা আয় করেছে। “জওয়ান” সিনেমা দর্শকরা দেখছে সেই কারণে স্টার সিনেপ্লেক্স ও লায়ন সিনেমা হলে শো বেড়েছে। আগামী আরও অনেকদিন দর্শক এই সিনেমাটি দেখবে বলে আমার ধারণা। এই সপ্তাহে আরও সিনেমাহলে মুক্তি পেতে পারতো। কিন্তু হলের অবস্থা ভালো না তাই মুক্তি পাইনি। তবে শো এর সংখ্যা বেড়েছে।’

গত ৭ সেপ্টেম্বর বাংলাদেশে একইদিনে মুক্তি পেয়েছে অ্যাটলি কুমার পরিচালিত ‘জওয়ান’ সিনেমাটি। সিনেমায় শাহরুখ খানের বিপরীতে আছেন নয়নতারা। আরও আছেন দীপিকা পাডুকোন, বিজয় সেতুপতি, সঞ্জয় দত্তসহ অনেকেই।

খুলনা গেজেট/ টিএ




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!