খুলনা, বাংলাদেশ | ১৪ আষাঢ়, ১৪৩১ | ২৮ জুন, ২০২৪

Breaking News

  বঙ্গোপসাগরে লঘুচাপ, চার সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত
  ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় বাসের হেলপারসহ নিহত ২

বাংলাদেশে আসছে ভয়ঙ্কর সেই ভূত ‍!

বিনোদন ডেস্ক

শুধু হরর সিনেমার জগতেই নয়, পুরো হলিউডেই কনজুরিংকে ওয়ার্নার ব্রাদার্সের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি বলে বিবেচনা করা হয়। এ যাবত আটটি সিনেমা মুক্তি পেয়েছে এই ফ্রাঞ্চাইজির। যার প্রায় সবগুলোই সাফল্যের খাতায় নাম লিখিয়েছে। এর মধ্যে অন্যতম একটি নাম ‘দ্য নান’।

২০১৮ সালে মুক্তি পাওয়া কনজুরিং সিনেমাটিক ইউনিভার্সের পঞ্চম ছবি ছিলো এটি। আদিভৌতিক গল্পের এই সিনেমাটি দর্শকদের দারুণ সাড়া পায়। এরপর এই ফ্রাঞ্চাইজির আরও কয়েকটি সিনেমা মুক্তি পেলেও ‘দ্য নান’-এর সিক্যুয়েল দেখার জন্য অপেক্ষা করতে হলো পুরো পাঁচ বছর। ভয় আর রোমাঞ্চের অদ্ভুত অভিজ্ঞতা যারা নিতে চান তারা এরইমধ্যে প্রস্তুতি নিয়ে ফেলেছেন নিশ্চয়ই। কারণ প্রথম ছবিটি যারা দেখেছেন তারা কোনভাবেই এ ছবি মিস করতে চাইবেন না।

আগামী ৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেতে যাচ্ছে ‘দ্য নান ২’। আন্তর্জাতিক মুক্তির দিনেই বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে ছবিটি।

কনজুরিং ফ্রাঞ্চাইজির নবম ছবি ‘দ্য নান ২’। এ ছবির গল্প লিখেছেন জেমস ওয়ান ও গ্যারি ডোবারম্যান। প্রথম পর্বের মতো দ্বিতীয় পর্বেও অভিনয় করতে দেখা যাবে ডেমিয়েন বিচার, টেইসা ফার্মিগা, জোনাস বল্কুয়েট, বনি এরন্স, ইনগ্রিড বিসু, প্যাট্রিক উইলসন ভেরা ফার্মিগা, লিলি টেলর ও সান্দ্রা টেলেসের মতো তারকাদের। তবে পরিবর্তন এসেছে পরিচালনায়। প্রথম ছবির পরিচালক করিন হার্ডির পরিবর্তে এবারের ছবি পরিচালনা করেছেন মাইকেল শাভেজ।

সিনেমাটি নিয়ে পরিচলক মাইকেল শাভেজ বলেন, ‘পাঁচ বছরের পরিকল্পনার পর অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ‘দ্য নান ২’। এই সিনেমা দেখে অশুভ শক্তিও ভয় পাবে বলে আমি আশাবাদী। সিনেমাটি বানাতে আমরা সবাই অনেক মেধা খরচ করেছি। আমাদের কাছে মনে হয়েছে ভূতের সিনেমা দেখে মানুষ ভয় পেলেই শুধু হবে না। ভুতেরাও যেন ভয় পায়। সেই চিন্তা থেকেই ‘দ্য নান ২’ নির্মাণ করা। আশা করি বিগত দিনের সকল হরর সিনেমার ইতিহাস পেছনে ফেলে দেবে ‘দ্য নান ২’।’

খুলনা গেজেট/ এএজে




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!