খুলনা, বাংলাদেশ | ৮ আষাঢ়, ১৪৩১ | ২২ জুন, ২০২৪

Breaking News

  মধুপুরে প্রাইভেটকার-মাহিন্দ্রা সংঘর্ষে দুইজ‌ন নিহত, গুরুতর আহত ৮

বশেমুরবিপ্রবি রিসার্স এন্ড হাইয়ার স্টাডিজ সোসাইটির নেতৃত্বে ফাহাদ এবং তাহসিন

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রিসার্স এন্ড হাইয়ার স্টাডিজ সোসাইটির কার্যকরী কমিটি-২০২৪-২৫ ঘোষণা করা হয়েছে। কমিটিতে পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী মুহাম্মদ ফাহাদুজ্জানকে সভাপতি ও সিএসসি বিভাগের শিক্ষার্থী তাহসিন আহমেদ চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন।

সোমবার (১০জুন) বশেমুরবিপ্রবি রিসার্স এন্ড হাইয়ার স্টাডিজ সোসাইটি কেন্দ্রীয় পর্ষদের উপদেষ্টামণ্ডলী নতুন এ কার্যকরী কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি নওরোজ আহমেদ এবং মুহাম্মদ ওয়াহেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ আল শাহরিয়ার, লামিয়া ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ তাহমিদুর রহমান ও বর্সন শাহা, অর্থ সম্পাদক জোবাইয়ের শেখ, দপ্তর সম্পাদক মাহদি হাসান আকরাম, সহকারী- দপ্তর সম্পাদক মুহাম্মদ মাহদি হাসান নয়ন ও মুদাচ্ছের হোসেন তুর্য, হেড অব রিসার্স এন্ড কন্টেন্ট-মুঃ আবুল বাসার,কো-হেড অব রিসার্স এন্ড কন্টেন্ট-শেখ আল হারন ও সাকিব আহমেদ, হেড অব আইটি এন্ড ডিজাইন- মুঃ সাজিদ বিন হামিদ, কো-হেড অব আইটি এন্ড ডিজাইন-শ্রেয়সী সরকার নিপা ও মন্দিরা বক্ত, হেড অব অপারেশন- মোহাম্মদ, কো-হেড অব অপারেশন- দীপক বিশ্বাস প্রিন্স ও হাবীবা খানম, হেড অব ইভেন্ট ম্যানেজমেন্ট- আলী হাসান রিয়ন, কো-হেড অব ইভেন্ট ম্যানেজমেন্ট- আফনান বিনতে আহসান ও আফিয়া তাবাসসুম, হেড অব পিআর এন্ড মিডিয়া- নুর মোহাম্মদ কায়েস, কো-হেড অব পিআর এন্ড মিডিয়া- নাসরিন সুলতানা ও সুরঞ্জিত শাহা শুভ।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, সহযোগী অধ্যাপক ড.মো. কামরুজ্জামান,ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. শামসুল আরেফিন ,গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. দীপঙ্কর কুমার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক ড. মো. শরাফত আলী প্রমুখ।

কমিটিতে সহযোগী- উপদেষ্টা হিসেবে রয়েছেন-আকিব আদনান শাফিন ও রিফাত ইসলাম।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক তাহসান আহমেদ চৌধুরী বলেন, “উচ্চশিক্ষা এবং গবেষণা একে অপরের সাথে ঘনিষ্ঠভাবে সংযুক্ত। BSMRSTU Research & Higher Studies Society এমন একটি প্ল্যাটফর্ম, যা বিভিন্ন সময় গবেষণা ও উচ্চশিক্ষা সম্পর্কিত সেমিনার আয়োজন করা হয়ে থাকে। যার ফলে শিক্ষার্থীরা গবেষণা করে বিদেশে উচ্চ শিক্ষার জন্য উৎসাহিত হয়। এজন্য আমরা আগামীতেও এভাবে গবেষণা ও উচ্চশিক্ষা সম্পর্কিত সেমিনার আয়োজন করবো।”

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!