খুলনা, বাংলাদেশ | ২০ আষাঢ়, ১৪৩১ | ৪ জুলাই, ২০২৪

Breaking News

  কোটা আন্দোলন: শনিবার সারা দেশে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও রোববার ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা

বলিউড না হলিউড, কোথায় কাজ করতে বেশি ভালো লাগে আলিয়ার?

বিনোদন ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট উপভোগ করছেন ক্যারিয়ারের সফলতম সময়। মা হওয়ার পর বছরখানেকের বিরতি নিলেও অগ্রিম কাজ করে রেখেছেন বেশ কয়েক। পর পর মুক্তি পাচ্ছে তার একের পর এক সিনেমা। বলিউডে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’, হলিউডে ‘হার্ট অব স্টোন’। এক কথায় বিশ্বজুড়ে আলিয়ার প্রতিভা প্রদর্শন। আসন্ন দুই সিনেমার প্রচারেই দেখা যাচ্ছে তাকে। করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র জন্য গেছেন মুম্বাইয়ের বিভিন্ন অনুষ্ঠানে। আবার ‘হার্ট অব স্টোন’-এর প্রচারে এক ফাঁকে উড়ে গিয়েছিলেন ব্রাজিলে।

অ্যাকশনদৃশ্যে অভিনয় করেছেন গ্যাল গ্যাদোত এবং জেমি ডোরনানের মতো আন্তর্জাতিক তারকাদের সঙ্গে। তখন আলিয়ার গর্ভে ছিল সন্তান। কঠোর পরিশ্রমে নিজেকে প্রমাণ করেছেন হলিউডেও। তার ঝুলিতে তাই অভিজ্ঞতা কম নয়। বলিউড না হলিউড কোথায় কাজ করে বেশি ভালো লাগল অভিনেত্রীর? এক সাক্ষাৎকারে জবাব দিয়ে আলিয়া বললেন, সিনেমার সেট সারা পৃথিবীতে একই রকম। মানুষজন, উন্মাদনা, উৎসাহ এবং কাজের ধরন একই। দৃষ্টিভঙ্গিও এক। শুধু ভাষা আলাদা। গল্প বলার ধরনও আলাদা।

আলিয়ার দাবি, সিনেমা যেখানেই তৈরি হোক, উদ্দেশ্য একটাই। তা হলো দর্শকের আবেগকে ছুঁয়ে যাওয়া। হলিউডে কাজ করতে গিয়েও উষ্ণতা, আতিথেয়তা পেয়েছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় শুটিং করার অভিজ্ঞতা আগেও ভাগ করে নিয়েছিলেন আলিয়া। তখনও জানিয়েছিলেন সহ-অভিনেতাদের সহযোগিতার কথা।

তাই হলিউড হোক বা বলিউড, নতুন কাজ নিয়ে একই রকম অনুভূতি এ অভিনেত্রীর। কোনো অপ্রাপ্তি নয়, তার ঝুলিতে শুধুই ভালো লাগা। আলিয়ার প্রথম হলিউড সিনেমা ‘হার্ট অব স্টোন’ ওটিটিতে আসছে শিগগিরই। তার আগেই আগামী ২৮ জুলাই মুক্তি পাচ্ছে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। যেখানে রণবীর সিংহকে দেখা যাবে তার বিপরীতে। এ সিনেমাতে প্রীতমের পরিচালনায় অরিজিত সিংহের গান ইতোমধ্যেই সাড়া ফেলেছে নেটদুনিয়ায়।

খুলনা গেজট/এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!