খুলনা, বাংলাদেশ | ২৬ আশ্বিন, ১৪৩১ | ১১ অক্টোবর, ২০২৪

Breaking News

  টাঙ্গাইলের কালিহাতীতে ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  হিযবুত তাহরীরকে সন্ত্রাসী সংগঠন ঘোষণা করল ভারত

বটিয়াঘাটায় ধর্ষণের ঘটনায় থানায় মামলা, মূল হোতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

খুলনার বটিয়াঘাটা উপজেলার কালিবাড়ি শান্তিনগর এলাকায় এক নারীকে ঘরের ভেতর অচেতন করে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার মূল আসামি বাবুল আলীকে পুলিশ গ্রেপ্তার করেছে। রোববার রাতে তাকে নগরীর দৌলতপুর দেয়ানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সে দারোগার ভিটা শান্তিনগর এলাকার ছোটনের বাড়ির ভাড়াটিয়া।

মামলা তদন্ত কর্মকর্তা মো: নুরুল ইসলাম খুলনা গেজেটকে বলেন, রোববার রাতে ভিকটিমের স্বামী থানায় নারী ও শিশু দন্ডবিধি ৯(১) তৎসহ ৩২৮/৩৮০ ধারায় মামলা দায়ের করেন। উন্নত প্রযুক্তির সহায়তায় ওইদিন রাতে তার অবস্থান নিশ্চিত করা হয়। রাতে তাকে দৌলতপুর থানা এলাকার দেয়ানা দাক্ষিণপাড়া এলাকা থেকে আটক করা হয়। ওইদিন রাতে ভিকটিমের বাড়িতে চুরির জন্য প্রবেশ করেছিল বলে পুলিশের নিকট স্বীকার করে। তবে ওই নারীকে ধর্ষণের কথা পুলিশের নিকট স্বীকার করেনি সে।

তদন্ত কর্মকর্তা মো: নুরুল ইসলাম আরও বলেন, তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে প্রেরণ করলে আদালত আগামীকাল মঙ্গলবার শুনানির দিন ধার্য করে তাকে কারাগারে প্রেরণ করেন।

বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ খুলনা গেজেটকে বলেন, বাবুল আলী চালাক প্রকৃতির। ঘটনার পর থেকে সে এলাকা ত্যাগ করে। উন্নত প্রযুক্তির সহায়তায় তাকে আটক করা হয়েছে। তবে তার সাথে আর কেউ ছিল কি না তা জানার জন্য আদালতে রিমান্ডের আবেদন করে পাঠানো হয়েছে। রিমান্ডে নিলে সবকিছু স্বীকার করবে সে। রোববার রাতে ভিকটিমের স্বামী থানায় মামলা দায়ের করেছেন।

উল্লেখ্য, শুক্রবার গভীর রাতে কয়েকজন দুর্বৃত্ত বটিয়াঘাটা উপজেলার শান্তিনগর এলাকার ওই ভিকটিমকে চেতনানাশক কিছু পান কারায়। এরপর জ্ঞান হারিয়ে ফেললে তার হাতে থাকা সোনার ও রুপার আংটিসহ ঘরের ওয়ারড্রব থেকে নগদ ৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরেরদিন সকালে ওই নারীর সাথে থাকা ৫ বছরের কন্যা সন্তান তাকে ঘুম থেকে জাগিয়ে তোলেন। এসময় পরণে তার কোন কাপড় ছিল না। ওইদিন সকালে তাকে চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে ভর্তি করা হয়।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!