খুলনা, বাংলাদেশ | ২ কার্তিক, ১৪৩১ | ১৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প

বটিয়াঘাটায় জমি সংক্রান্ত বিরোধে নিহত ১

বটিয়াঘাটা প্রতিনিধি

খুলনার বটিয়াঘাটা উপজেলার নোয়াইলতলা এলাকায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মো: করির মোল্লা (৪৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছে । তিনি ওই এলাকার মো: রাসেদ মোল্লার পুত্র। ঘটনাটি ঘটেছে  শনিবার (০৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে বারটার দিকে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিরোধীয় জমিতে সুফিয়া বেগম ও মো:কবির মোল্লার মধ্যে দীর্ঘদিন ধরে বিবাদ মনোমালিন্য চলে আসছিলো। শনিবার বেলা সাড়ে বারটার দিকে  বাকবিতণ্ডার এক পর্যায়ে সুফিয়া বেগম (৫৫) এর কোঁদালের আঘাতে মো:কবির মোল্লা ঘটনা স্থলেই নিহত হয়। সে ঐ এলাকায় মৃত আশরাফ আলী লস্কর এর স্ত্রী।স্হানীয়  জনতা পার্শ্ববর্তী পুলিশ ফাঁড়িতে খবর দিলে  পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে। খবর পেয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো:আলবি রনি, সহকারী পুলিশ সুপার সার্কেল মফিজুর রহমান, থানার ওসি রিপন কুমার সরকার ও ওসি তদন্ত সঞ্জয় কুন্ডু সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তা বৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন।এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো।

এ ব্যপারে বটিয়াঘাটা থানা পুলিশের অফিসার ইনচার্জ রিপন কুমার সরকার বলেন,  ঘটনাস্তল থেকে আসামিকে আটক করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!