খুলনা, বাংলাদেশ | ২২ আষাঢ়, ১৪৩১ | ৬ জুলাই, ২০২৪

Breaking News

  জাতীয় দাবা চলাকালীন অসুস্থ হয়ে গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমানের মৃত্যু
  ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে চালক-হেলপার নিহত

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বাগেরহাটে সরকারি কর্মকর্তা ও মুক্তিযোদ্ধাদের মানববন্ধন-সমাবেশ

বাগেরহাট প্রতিনিধি

কুষ্টিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মানাধীন ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে দশটায় বাগেরহাট কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলায় কর্মরত সরকারি কর্মকর্তারা এই প্রতিবাদ সমাবেশ করেন।

বাগেরহাট জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, বাগেরহাট জেলা ও দায়রা জজ্ব গাজী রহমান, পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, জেলা মৎস্য কর্মকর্তা ড. মোঃ খালেদ কনক, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রদীপ কুমার বকসী প্রমুখ।এছাড়া বাগেরহাটে কর্মরত সকল সরকারি দপ্তরের দপ্তর প্রধান ও প্রথম শ্রেণির কর্মকর্তারা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে অংশগ্রহন করেন।

অনুরূপভাবে বাগেরহাটে মুক্তিযোদ্ধাদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার (১২ ডিসেম্বর) বেলা ১১টায় বাগেরহাট প্রেসক্লাবের সামনে সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য দেন, বাগেরহাট সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সৈয়দ শওকত হোসেন, মুক্তিযোদ্ধা ঋষিকেশ বাবু, শিবপদ ঘোষ, মল্লিক মোহাব্বাত, আব্দুল হাকিম, নজু মল্লিক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বাগেরহাট জেলা সভাপতি মাসুম হাওলাদার প্রমুখ। মানববন্ধনে বাগেরহাট সদর উপজেলার শতাধিক মুক্তিযোদ্ধারা অংশগ্রহন করেন।

খুলনা গেজেট /এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!