খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

ফকিরহাটে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত বৃদ্ধ গ্রেপ্তার

ফকিরহাট প্রতিনিধি

ফকিরহাটে মডেল থানায় ইসহাক আলী শেখ (৬৫) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে ১৬ বছরের এক বাক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রাতেই ওই কিশোরীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

পুলিশ মামলার অভিযুক্ত ইসহাক আলী শেখকে গ্রেপ্তার করেছে।

পুলিশ মামলার বরাত দিয়ে জানান, মঙ্গলবার সন্ধ্যায় ফকিরহাটে এক দিনমজুরের ১৬ বছরের বাক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে পান খাওয়ার প্রলোভন দেখিয়ে পাশের বাড়ির সুপারি বাগানে নিয়ে যায়। এসময় ওই কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ওই কিশোরী কান্নাকাটি করলে লম্পট ইসহাক আলী দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়ি এসে ভাঙা ভাঙা ভাষায় এবং ইশারায় তার মাকে ঘটনাটি জানায়।

ভিকটিমের সন্ধ্যার সময়ে মা কাজে ব্যস্ত থাকায় ও তার বাবা জমিতে মাছ মারতে যাওয়ার সুযোগে ইসহাক আলী শেখ প্রতিবন্ধী ওই কিশোরীটিকে ধর্ষণ করেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, “বাক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্ত ইসহাক আলী শেখকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বুধবার অভিযুক্তকে আদালতে প্রেরন করা হয়েছে বলে তিনি জানান।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!