খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

প্রধানমন্ত্রী টেকসই ভেড়িবাঁধ নির্মাণে নানামূখী পদক্ষেপ নিয়েছেন : বাহাউদ্দিন নাসিম

পাইকগাছা প্রতিনিধি

কেন্দ্রীয় আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কৃষিবিদ আ,ফ,ম বাহাউদ্দিন নাসিম এমপি বলেছেন, ঘূর্ণিঝড় রেমাল ও জলোচ্ছ্বাসে ক্ষতিগ্রস্ত এলাকায় টেকসই বেড়িবাঁধ এবং স্যানিটাইজেশনসহ সুপেয় পানির সু-ব্যবস্থা নিশ্চিত করা হবে। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেমালে ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন। প্রধানমন্ত্রী টেকসই ভেড়িবাঁধ নির্মাণ ও ক্ষতিগ্রস্ত এলাকায় বাঁধ সমূহ নির্মাণে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সার্বক্ষণিক ক্ষতিগ্রস্ত এলাকার সার্বিক পরিস্থিতি নীরিক্ষণ করছেন।
রবিবার (২ জুন) সকালে রেমালে ক্ষতিগ্রস্ত খুলনার পাইকগাছা উপজেলা উপজেলার গড়ুইখালী ও দেলুটি ইউনিয়নে বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজ কল্যান উপ-কমিটির পক্ষ থেকে ঘূণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।
দেলুটি ফুলবাড়ী ও গড়ইখালীর কুমখালীতে ত্রান বিতরণ অনুষ্ঠানে খুলনা-৬ সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি এ্যাড.গ্লোরিয়া সরকার ঝর্না, জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি এ্যাড.সোহরাব আলী সানা, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খায়রুল হাসান জুয়েল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ আবু হানিফ, সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল, দপ্তর সম্পাদক আবু সাঈদ খান, ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল, সাবেক ইউপি চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস, গড়ইখালী ইউনিয়ন আ’লীগের সম্পাদক এস এম আয়ুব আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, সম্পাদক কাজী জাহাঙ্গীর হোসেন, জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মৃনাল কান্তি বাছাড়, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতীম চক্রবর্তী, চাঁদখালী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, রাজিকুজ্জামান সুমন, শংকর ঢালী, প্রসেনজিৎ মিঠু, সোহাগ হোসেন বাবুসহ বিভিন্ন পর্যায়ে নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন।
খুলনা গেজেট/কেডি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!