খুলনা, বাংলাদেশ | ১৪ আশ্বিন, ১৪৩১ | ২৯ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৭ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৬০
  হেজবুল্লাহ প্রধান হাসান নাসরাল্লাহ নিহত, নিশ্চিত করেছে সশস্ত্র গোষ্ঠীটি
  ছাত্র আন্দোলনে ১৫৮১ জন নিহত হয়েছেন : স্বাস্থ্য বিষয়ক উপ কমিটি

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর মহিলা দলের দোয়া মাহফিল

গেজেট ডেস্ক 

খুলনা মহানগর বিএনপির আহবায়ক এড. শফিকুল আলম মনা বলেছেন, স্বৈরশাসকের বিদায় হলেও ষড়যন্ত্র থেমে যায়নি, ষড়যন্ত্র চলমান আছে। পার্শ্ববর্তী দেশের ফাঁদে পা দিয়ে, আমাদের দেশের কিছু রাজনৈতিক দল বিভ্রান্তিমূলক কথা বলছে। সকল ষড়যন্ত্রের বিষদাঁত ভেঙে দিয়ে গণতন্ত্র ও মানুষের অধিকার প্রতিষ্ঠিত করতে হবে। আর সেজন্যে মহিলাদলকে আরো বেশি ঐক্যবদ্ধ হতে হবে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকাল ৪টায় বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর মহিলা দলের দোয়া মাহফিল পুর্ব সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আজিজা খানম এলিজাকে সভাপতিত্বে ও কাওসারী জাহান মঞ্জুর পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সাবেক এমপি সৈয়দা নার্গিস আলী, বদরুল আনাম খান, মিজানুর রহমান মিলটন, আনজিরা খাতুন, অ্যাডভোকেট হালিমা আক্তার খানম, সালমা বেগম, রোকেয়া ফারুক, শাহনাজ সরোয়ার, কাওছারী জাহান মঞ্জু, পাপিয়া রহমান পারুল, মরিয়াম খাতুন মুন্নি, রুমা আক্তার, আরিফা চুমকি, ফরিদা বেগম, কোষাধ্যক্ষ ময়না বেগম, প্রচার সম্পাদক লুবনা ইয়াসমিন বিউটি, এড. জাহানারা পারভীন, মলি চৌধুরী, পারভনি বেগম, এড. কামরুন্নাহার হেনা, মদিনা হাওলাদার, রেশমি সুলতানা প্রমূখ।

আলোচনা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করা হয়। এছাড়া গুরুতর অসুস্থ বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ ও দীর্ঘায়ূ কামনা এবং মহিলা দলের প্রয়াত নেতাকর্মীর আত্মার মাগফিরাত কামনা করা হয়।

উল্লেখ্য, ১৯৭৮ সালের ৯ সেপ্টেম্বর মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম জাতীয়তাবাদী মহিলা দল প্রতিষ্ঠা করেছিলেন।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!