খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  হাইকোর্টে ২৩ জনকে অতিরিক্ত বিচারপতি নিয়োগ, আজ শপথ
র‌্যাব-৬ সদস্যদের পাটকেলঘাটায় অভিযান

পিকআপ ভর্তি হাজার বোতল ফেনসিডিলসহ দু’জন আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

পিকআপ ভর্তি এক হাজার ৮৬ বোতল ফেনসিডিলসহ মাদক সিন্ডিকেটের দুই সদস্যকে আটক করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যরা। সাতক্ষীরা-খুলনা মহাসড়কের পাটকেলঘাটার মেসার্স মজুমদার ফিলিং স্টেশনের সামনে থেকে মাদকসহ দু’জনকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে, খুলনা খালিশপুরের হায়দার আলীর ছেলে সাগর হোসেন (২৫) ও কাশিপুর পোড়াবাড়ি মসজিদের পাশের জমির উদ্দিন শেখের ছেলে সাদ্দাম হোসেন শাওন (২৬)। এসময় মিল্টন নামে এক কারবারী পালিয়ে যায়। তিনি দৌলতপুর কাশিপুরের আনোয়ার হোসেনের ছেলে।

র‌্যাব জানিয়েছে, ৭ ফেব্রুয়ারি গভীররাতে সিপিসি ৩ যশোরের একটি দল মাদকদ্রব্য উদ্ধারে নিয়োজিত টিম সাতক্ষীরার পাটকেলঘাটা এলাকায় অবস্থান নেয়। এক পর্যায়ে ৮ ফেব্রুয়ারি সকাল ৬টা ৪৫ মিনিটে অভিযানিক টিম জানতে পারে ভারত থেকে পাচার হওয়া ফেনসিডিল বেনাপোল থেকে কয়েকজন ব্যক্তি একটি পিকআপে করে সাতক্ষীরা হয়ে অন্য জেলায় নিয়ে যাওয়ার চেষ্টা করছে।

পিকআপ ভর্তি ফেনসিডিলসহ রওনা হওয়ার সময় পাটকেলঘাটার মেসার্স মজুমদার ফিলিং স্টেশনের সামনে থেকে একটি নীল রঙের হলুদ বর্ডারের পিকআপকে চ্যালেঞ্জ করা হয়। ওই সময় পিকআপে থাকা দুই জনকে আটক এবং অপর একজন কৌশলে পালিয়ে যায়। পিকআপটি তল্লাশী করে ৪ টি পাটের বস্তা থেকে ১ হাজার ৮৬ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত আলামতসহ ধৃত আসামি দু’জন ও পলাতক আসামির বিরুদ্ধে পাটকেলঘাটা থানায় মামলা হয়েছে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!