খুলনা, বাংলাদেশ | ২১ আশ্বিন, ১৪৩১ | ৬ অক্টোবর, ২০২৪

Breaking News

পাঠান থেকে কী বাদ পড়ল, মনে করালেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে আগামী জানুয়ারিতে। ইতোমধ্যে সিনেমাটির দুটি গানও প্রকাশ হয়েছে। ‘বেশরম রং’ গানে বিতর্ক হলেও সাড়া ফেলছে দ্বিতীয় গান ‘ঝুমে জো পাঠান’।

সিনেমায় সব থাকলেও কি যেন বাদ পড়েছে বলে জানালেন শাহরুখ! সেটা কেবলই মজার ছলে বলেছেন নায়ক। কাতার বিশ্বকাপ ফুটবল আসরে সেখানে সিনেমাটির প্রচারণায় গিয়েছিলেন অভিনেতা। সেখানে কৌতুক শিল্পী সুমেধ সিন্ধের সঙ্গে দেখা হয় শাহরুখের। এ সময় সিনেমা কী বাদ পড়েছে তা জানান তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার প্রতিবেদন অনুযায়ী শাহরুখ খান জানান, সিন্ধেকে ফলো করেন না তিনি। তারপরও তার ভিডিও নিয়মিত দেখেন। দেখতে ভালো লাগে বলে দেখেন। এরপর কৌতুক শিল্পীর সঙ্গে মোলাকাতের পরে আপ্লুত শাহরুখ বলেন, আমি যে কোনো কিছুর শিক্ষা দিচ্ছি না, এতেই খুশি আমি।

সিন্ধে বলিউড তারকাদের নকল করে দারুণ সব মজাদার ভিডিও তৈরি করেন। কখনো আমির খান, কখনো শাহরুখ, আবার কখনো হৃতিক রোশন—বিভিন্ন অভিনেতার চরিত্রের কণ্ঠ ও বচনভঙ্গি অনুকরণ করে সমসাময়িক বিষয়ে কথা বলেন তিনি। আবার পাঠান নিয়ে নানা বিতর্কের মুহূর্তেই বিভিন্ন ভঙ্গিতে বলি নায়কের সঙ্গে কথা বলেন সিন্ধে।

এই কৌতুক শিল্পী আমির খানকে অনুকরণ করে শাহরুখকে বলেন, আমি যা পাঁচ বছরে করেছি তুমি তা চার বছর পরেই করে দিলে। আমাকে অনুসরণ করছো নাকি? জবাবে বলি তারকা বলেন, তোমার নয়, তোমার গতিকে অনুসরণ করি। তোমার গতিতে যদি তোমায় অনুসরণ করতে পারতাম, ২০ বছর লাগতো।

এরপরে সিন্ধে কথা বলা শুরু করেন নওয়াজউদ্দিন সিদ্দিকীর স্বরে। বলেন, এই বয়সে পাঠানের পেশিবহুল, নির্মেদ চেহারার রহস্য কী? শাহরুখ বলেন, নওয়াজ ভাই, তুমি বলেছিলে প্রচুর খাচ্ছো তুমি। একেবারেই খাওয়া ছেড়ে দিয়েছিলাম আমি। যদি অল্প খেয়ে শরীরচর্চা করো, তার থেকে ভালো কিছু নেই।

তারপর কৌতুক শিল্পী সিন্ধে হৃতিকের ভূমিকায় বলেন, ট্রেলার খুব ভালো লেগেছে। তুমি অসাধারণ…বিনোদনের সব উপাদান রয়েছে সেখানে। কিন্তু কিছু কি বাদ গেল? জবাবে শাহরুখ কিছুক্ষণ থেমে রসিকতার স্বরে বলেন, যদি সব মিটে যাওয়ার পরও তুমি এমনটা শোনো, তাহলে বলি একমাত্র তোমার উপস্থিতি বাদ গেছে পাঠান থেকে।

খুলনা গেজেট/ এসজেড




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!